• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিশেষ অফারের সময় বাড়াল বিমান


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৭, ০৮:৩২ পিএম
বিশেষ অফারের সময় বাড়াল বিমান

ঢাকা: পর্যটন বিকাশে বাংলাদেশ বিমানে চড়ে বিভিন্ন দেশে যাওয়ার জন্য টিকেটের দামের উপর বিশেষ ছাড় দিয়েছিল জাতীয় পরিবহনটি। বিশেষ অফারের মেয়াদ শেষ হলেও তা বাড়িয়েছে সংস্থাটি।

রোববার(১০ ডিসেম্বর) বিমান বাংলাদেশ জানিয়েছে, আকর্ষণীয় অফারটি’র টিকেট ক্রয়ের সময়সীমা আরও ১৫ দিন বর্ধিত করা হয়েছে অর্থাৎ এই অফারের আওতায় আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত টিকেট কেনা যাবে। যা পূর্বে ৭ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত ছিল। 

এই অফারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চড়ে ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৬ হাজার ৪২/- টাকা এবং ঢাকা-সিংগাপুর-ঢাকা ১৮ হাজার ১১৬/- টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৩৬/- টাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা ৮ হাজার ৬৮৫/- টাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬ হাজার  ৪৫৮/- টাকা সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ভাড়া নির্ধারণ করেছে।

এই টিকেটে আগামী ১লা জানুয়ারী ২০১৮ থেকে ৩১ মার্চ ২০১৮ তারিখের মধ্যে  ভ্রমণ করতে হবে। বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েব সাইট থেকে ক্রেডিট কার্ড/ রকেট এর মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে। 

বিস্তারিত জানতে বিমান ওয়েব সাইট www.biman-airlines.com ভিজিট অথবা ০২-৮৯০১৬০০ # ২৭১০, ২৭১১ ও ০২-৯৫৬০১৫১-৫৯ # ১৬১ এই ফোন নম্বরে যোগাযোগ করতে পারবেন ক্রেতারা। 

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!