• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিশেষ দিবসের শুটিংয়ে পূর্ণিমা


বিনোদন প্রতিবেদক আগস্ট ৭, ২০১৬, ১২:৫১ পিএম
বিশেষ দিবসের শুটিংয়ে পূর্ণিমা

চলচ্চিত্রে এখন আর নিয়মিত কাজ করতে দেখা যায় না চিত্রনায়িকা পূর্ণিমাকে। সংসার নিয়েই তার ব্যস্ততা বেড়েছে। তবুও ঈদ কিংবা বিশেষ দিবসের দু-চারটি টিভি নাটকে মাঝেমধ্যে দেখা যায় এই অভিনেত্রীকে। তবে পূর্ণিমা ভক্তরা এবার তাকে একটু বেশি সময়ের জন্য পাবেন টেলিভিশনের পর্দায়। নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ শুরু করেছেন তিনি। নাম ‘ক্যান্ডি ক্র্যাশ’। পরিচালনা করছেন রেদওয়ান রনি। 

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এরইমধ্যে এ ধারাবাহিকের কাজ শুরু হয়েছে। আমি দুদিন মাত্র শুটিং করেছি। ভালোই কাজ হচ্ছে। আশা করি, নতুন এ ধারাবাহিকটি সবার ভালো লাগবে। ‘ক্যান্ডি ক্র্যাশ’ ধারাবাহিকে আরও অভিনয় করছেন তৌসিফ মাহবুব, সুমন পাটওয়ারী, সাফা কবির, সাবিলা নূর ও সালমান মুক্তাদির। ধারাবাহিকটির চিত্রনাট্য লিখেছেন ইকবাল হোসাইন চৌধুরী। পরিচালক বললেন, পূর্ণিমাকে নিয়ে অনেক দিন ধরেই কাজ করার ইচ্ছা ছিল। তাছাড়া এই চরিত্রের সঙ্গে পূর্ণিমা মানানসই। নতুন এ ধারাবাহিকটি নির্মাণ করছি নাগরিক টিভির জন্য।
মাঝে কয়েকদিন শুটিং বিরতি থাকলেও ১১ই আগস্ট থেকে এর কাজ টানা চলবে। এর আগেও কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন পূর্ণিমা। এর মধ্যে আছে জাহিদ হাসানের ‘লাল নীল বেগুনি’, মোস্তফা কামাল রাজের ‘ইডিয়ট’। 

উল্লেখ্য, এদিকে ইফতেখার আহমেদ ফাহমীর ‘টু বি কন্টিনিউড’ নামে একটি ছবিতে কাজ করেন পূর্ণিমা। তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিটির ডাবিং সম্প্রতি শেষ হয়েছে। এ ছবির মাধ্যমে শিগগিরই বড় পর্দায় আবারও দেখা যাবে পূর্ণিমাকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!