• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিশ্ব সুন্দরী মানুষীকে চান সালমান খান!


বিনোদন ডেস্ক নভেম্বর ৩০, ২০১৭, ০২:০৫ পিএম
বিশ্ব সুন্দরী মানুষীকে চান সালমান খান!

ঢাকা : বলিউড সুপারস্টার সালমান খান বিশ্ব সুন্দরী মানুষীকে নিজের ছবিতে বলিউডে অভিষেক করাতে চান। ভারতের বিভিন্ন গণমাধ্যমে (২৯ নভেম্বর) বুধবার এ খবর প্রকাশিত হয়।

এর আগে, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, ডেইজি শাহ, জেরিন খানের মতো প্রতিভাবান অভিনেত্রীদের বলিউডে অভিষেক করানোর অভিজ্ঞতা রয়েছে তার। সেক্ষেত্রে বলিউডে গুঞ্জন সুলতান খ্যাত এই তারকার অফার লুফে নিতে পারেন মানুষী। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেনি বিশ্ব সুন্দরী।

বলিউড ডট কমের খবরে বলা হয়, প্রত্যেক বিশ্ব সুন্দরীকে গুডউইল অ্যাম্বাসেডর, রোল মডেল এবং এমনকি দাতব্য সংস্থার জন্য তহবিল সংগ্রহ করতে হয়। তাছাড়া বিশ্বের প্রসিদ্ধ কোনো কোম্পানির সঙ্গে তাদের বিশেষ কোনো চুক্তিও থাকতে পারে। সেই চুক্তি শেষ হওয়ার পরই তারা চলচ্চিত্রে অভিনয়ের জন্য স্বাক্ষর করতে পারে।  

মানুষীও বলেছে যে, এই মুহূর্তে বলিউডে আমার নজর নেই। সেটা অন্তত এক বছর। সংবাদ সম্মেলনে মিস ওয়ার্ল্ড বলেন, পরবর্তী এক বছর মাসিক স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে কাজ করতে চাই। এই কারণে আমাকে চারটি মহাদেশ ভ্রমণ করতে হবে।

সেই হিসেবে মানুষী যদি সালমানের প্রস্তাবে রাজিও হয়, তারপরও মিস ওয়ার্ল্ডকে নিজের সিনেমায় অভিষেক করাতে এক বছর অপেক্ষা করতে হবে বলিউড সুপারস্টার সালমান খানকে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!