• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপের আগে রোমেরোকে হারিয়ে বড় ধাক্কা খেল আর্জেন্টিনা


ক্রীড়া ডেস্ক মে ২৩, ২০১৮, ০৪:২০ পিএম
বিশ্বকাপের আগে রোমেরোকে হারিয়ে বড় ধাক্কা খেল আর্জেন্টিনা

ঢাকা: বিশ্বকাপ শুরু হতে না হতেই আর্জেন্টিনার জন্য বড় ধাক্কা হয়ে এল গোলরক্ষক সার্জিও রোমেরোর চোট। মাউরো ইকার্দিকে ছাড়া বিশ্বকাপের দল দিয়ে এমনিতেই তোপের মুখে রয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। এর মধ্যে রোমেরোর চোটে পড়ে ছিটকে যাওয়া আর্জেন্টিনাকে আরও বিপাকে ফেলল।

গোলরক্ষক হিসেবে আর্জেন্টিনার হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন রোমেরো (৮৩ ম্যাচ)। টানা দুটি বিশ্বকাপে (২০১০ ও ২০১৪) গোলপোস্ট পাহারা দিয়েছেন। মঙ্গলবার বুয়েনেস এইরেসে অনুশীলনের সময় চোট পান রোমেরো। আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এক বিবৃতিতে জানিয়েছে, ‘তাঁর ডান হাঁটুতে ব্লকেজ ধরা পড়েছে। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে ২৩ জনের যে দল অংশ নেবে রোমেরোকে সেখান থেকে বাদ দেওয়া হবে।’

দ্রুতই রোমেরোর বিকল্প কে হবেন তাঁর নাম ঘোষণা করবে এএফএ। আর্জেন্টিনা দলে বাকি দুই গোলরক্ষক হলেন চেলসির উইলি কাবায়েরো এবং রিভারপ্লেটের ফ্রাঙ্কো আরমানি।
গ্রুপপর্বে আর্জেন্টিনাকে বেশ শক্ত পরীক্ষাই দিতে হবে। ‌‌‘ডি’ গ্রুপে তাঁদের বাকি তিন প্রতিপক্ষ নাইজেরিয়া, ক্রোয়েশিয়া ও আইসল্যান্ড। ১৬ জুন মস্কোয় আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে লিওনেল মেসিরা।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!