• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিশ্বব্যাপী দাপট দেখাচ্ছে প্রভাসের ‘বাহুবলী’


বিনোদন ডেস্ক এপ্রিল ৩০, ২০১৭, ০৭:০০ পিএম
বিশ্বব্যাপী দাপট দেখাচ্ছে প্রভাসের ‘বাহুবলী’

ঢাকা: মুক্তির আগেই ভারতীয় সিনেমার ইতিহাসে একের পর এক রেকর্ড করে ইতিহাসের জন্ম দিয়েছিলো ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমা ‘বাহুবলী’র দ্বিতীয় সিক্যুয়াল ‘বাহুবলী দ্য কনক্লুশন’। আর মুক্তির প্রথম ও দ্বিতীয় দিনে বিশ্বব্যাপী তুমুল দাপট দেখাচ্ছে ছবিটি। হ্যাঁ, মুক্তির প্রথম ও দ্বিতীয় দিনে বক্স অফিসে ভারতের ইতিহাসের সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে প্রভাসের বাহুবলী-২।

২৮ এপ্রিল শুক্রবার মুক্তি পেয়েছে এসএস রাজামউলের তুমুল জনপ্রিয় সিনেমা ‘বাহুবলী’র দ্বিতীয় ও শেষ পার্ট। যে সিনেমাটি নিয়ে ইতিমধ্যে পুরো ভারতীয় সিনে-ইন্ডাস্ট্রিতে তোলপাড়। আর এই সিনেমাটিই মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে আয় করেছে শত কোটি রুপিরও বেশি! ঠিক দ্বিতীয় দিনেও এসে তেমনই প্রভাবশালী ধারাবাহিকতা ধরে রাখলো ছবিটি। 

‘বাহুবলী’ টিমের দেয়া তথ্যমতে এবং বলিউড মুভিবাজার.কম-এর বক্স অফিস অনুযায়ি, দেশের অন্তত সাড়ে ছয় হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রভাস অভিনীত ছবি ‘বাহুবলী ২’। এছাড়া বিশ্বজুড়ে সব মিলিয়ে মোট নয় হাজারেরও বেশি সিনেমায় ছবিটি মুক্তি পেয়েছে। আর বক্স অফিসে শুধু ভারতেই ছবিটি দুই দিনে আয় করেছে দুইশো ২১ কোটি রূপি। আর বিশ্বব্যাপী মুক্তির দুই দিনে ছবিটি তিনশো কোটি রুপিরও বেশি আয় করেছে। যা ভারতীয় যে কোনো সিনেমার ক্ষেত্রে ইতিহাস।  
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!