• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিশ্বের প্রথম পুতুল যৌনপল্লী


বিচিত্র-সংবাদ ডেস্ক এপ্রিল ১৪, ২০১৭, ০৬:১৮ পিএম
বিশ্বের প্রথম পুতুল যৌনপল্লী

ঢাকা: যৌনপল্লী বা পতিতালয় শব্দের সঙ্গে প্রায় সবাই পরিচিত। এখানে একটি নির্দিষ্ট পেশার মানুষ বাস করে। অর্থের বিনিময়ে যৌনতা দেয়াই তাদের কাজ। কিন্তু, এবার এই পল্লীর ভিন্নতা আসলো। স্থানের নয় এখানে যারা বাস করবে তাদের। নারীর পরিবর্তে এখানে এবার সেক্স ডল রাখা হবে। যারা দেবে পুরুষকে যৌনতা। হ্যাঁ, মিথ্যা বা কাল্পনিক কোন কথা নয় একটি সত্য কথা। 

প্রথম পথ দেখাল ইউরোপ। তৈরি হল ‘ডল ব্রথেল’। স্পেনেও রয়েছে এই যৌনপল্লী। যেটা দেশটির বিখ্যাত শহর বার্সেলোনায়। যার নাম দেয়া হয়েছে ‘লুমি ডলস্’। প্রতিটি সেক্স ডলের সার্ভিস পেতে গেলে ক্লায়েন্টকে খরচ করতে হবে ঘণ্টায় ৮০ ইউরো।

পুতুলদের আগে থেকে দেখে পছন্দমতো বেছে নেওয়ারও সুযোগ রয়েছে ক্লায়েন্টদের। তবে নিজের পছন্দমতো বেছে নিতে চাইলে আগে থেকে বুকিং করতে হবে। ‘লুমি ডলস্’-এর নিজস্ব ওয়েবসাইট রয়েছে। যাবতীয় তথ্য সেখান থেকেই জানতে পারেন আগ্রহীরা। 

পুতুলদের পরিচ্ছন্নতা বজায় রাখা এবং ক্লায়েন্টদের গোপনীয়তা রক্ষা করার যাবতীয় দায়িত্ব নেয় সংশ্লিষ্ট সংস্থা। ওই সংস্থার তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে এই ব্যবসা। ধীরে ধীরে তারা বিভিন্ন জায়গায় তাদের ফ্র্যাঞ্চাইজি খুলবেন।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!