• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিশ্বের সমস্ত দেশ বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী: শিল্পমন্ত্রী


ঝালকাঠি প্রতিনিধি মে ৬, ২০১৭, ১০:৪৩ এএম
বিশ্বের সমস্ত দেশ বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী: শিল্পমন্ত্রী

ঝালকাঠি: বিশ্বের সমস্ত দেশ বাংলাদেশে এখন বিনিয়োগে আগ্রহী বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, ‘এতদিন যে সমস্ত দেশ বাংলাদেশের কথা শুনলেই তুচ্ছ তাচ্ছিল্য দৃষ্টিতে তাকাত তারই আজ আমাদের দেশে বিনিয়োগে করতে চায়। সৌদি আরব, জাপান, চীন থেকে শুরু করে বিশ্বের সমস্ত দেশ আজ বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী হচ্ছে’।

শুক্রবার (৫ মে) দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা তথ্য অধিদপ্তরের উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, যারা বিগত দিনে ক্ষমতায় ছিলেন তারা দেশের কথা ভাবেনি, দেশ নিয়ে চিন্তাও করেনি।

শিল্পমন্ত্রী বলেন, ‘এ দেশটি কেন স্বাধীন হলো, কী ভাবে স্বাধীন হলো তার সাথে তাদের কোন সম্পৃক্ততা ছিল না বরং যারা এ দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বিরোধীতা করেছে, মানুষ হত্যা ও নারীর সম্ভ্রম নষ্ট করেছিলো তাদের সাথে জোট করে তাদের নিয়ে সরকার গঠন করেছিল। সেই বিরোধী শক্তি কখনো এদেশের উন্নয়ন প্রত্যাশা করতে পারে না। কারণ তারা কখনো চায় না পাকিস্তানের চেয়ে এ দেশ উন্নত হোক।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, মোবারক হোসেন মল্লিক, নলছিটি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস লস্কর, মুক্তিযোদ্ধা সংসদ নলছিটি উপজেলা কমান্ডার সিকান্দার মিয়া, জেলা তথ্য কর্মকর্তা রিয়াজুল হোসেন, জেলা যুবলীগনেতা কামল শরীফ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!