• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিশ্রামে ওয়ার্নার-খাজা, ফিরলেন ফিঞ্চ-মার্শ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২৩, ২০১৭, ০৬:৪২ পিএম
বিশ্রামে ওয়ার্নার-খাজা, ফিরলেন ফিঞ্চ-মার্শ

ঢাকা: চলতি বছরের শুরু থেকেই দারুন ব্যস্ত সময় পার করছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই মুহুর্তে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলছে স্টিভেন স্মিথের দল। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে চ্যাপেল-হ্যাডলি তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা। সেই চ্যাপেল-হ্যাডলি তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ঘোষিত স্কোয়াডে রাখা হয়নি ওপেনার ডেভিড ওয়ার্নারকে। দলে ফিরেছেন অ্যারন ফিঞ্চ ও শন মার্শ।

ভারত সফরকে সামনে রেখে ওয়ার্নারকে বিশ্রাম দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া। পাশাপাশি বিশ্রাম পেয়েছেন আরেক ওপেনার উসমান খাজাও। তাদের পরিবর্তে ওপেনার হিসেবে দলে নেয়া হয়েছে ফিঞ্চ ও মার্শকে। চ্যাপেল-হ্যাডলি সিরিজে অস্ট্রেলিয়ার হয়ে ইনিংসের উদ্বোধন করবেন ফিঞ্চ-মার্শ।

ওয়ার্নারের বিশ্রাম ও ফিঞ্চের দলে ফেরার ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচক প্যানেলের অন্তবর্তীকালিন চেয়ারম্যান ট্রেভিস হন্স বলেন, ‘ওয়ার্নারের সামনে অনেক বড় মৌসুম। তাই তার বিশ্রামের প্রয়োজন রয়েছে। মানসিক ও শারীরিকভাবে তার বিশ্রাম দরকার। ওয়ার্নারের স্থানে দলে সুযোগ পেয়েছেন ফিঞ্চ। নিজেকে আরও একবার প্রমানের সুযোগ পাচ্ছে সে। বিগ ব্যাশ লীগে দারুন পারফরমেন্স প্রদর্শন করেছে ফিঞ্চ।’

আগামী ৩০ জানুয়ারি থেকে শুরু হবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মধ্যকার ফিরতি চ্যাপেল-হ্যাডলি সিরিজ। গত বছরের ডিসেম্বরে নিজেদের মাটিতে চ্যাপেল-হ্যাডলি সিরিজটি ৩-০ ব্যবধানে জিতেছিলো অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ, শন মার্শ, পিটার হ্যান্ডসকম্ব, ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কুস স্টোয়নিস, ম্যাথু ওয়েডে (উইকেটরক্ষক), জেমস ফকনার, মিশেল স্টার্ক, প্যাট কামিন্স, এডাম জাম্পা, জশ হ্যাজেলউড ও বিলি স্টানলেক।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!