• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিসিবি’র পরিচালক টিংকুর জানাজা সম্পন্ন


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ১৯, ২০১৭, ০৫:২৬ পিএম
বিসিবি’র পরিচালক টিংকুর জানাজা সম্পন্ন

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও কলাবাগান ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক নাজমুল করিম টিংকুর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) সকালে মিরপুরের ক্রিকেট একাডেমি মাঠে তার নামাজে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। কলাবাগান মাঠে দ্বিতীয় জানাজা হওয়ার কথা রয়েছে। এরপর গাজীপুরের কালীগঞ্জে তৃতীয় দফা জানাজা শেষে দাফন করা হবে।

মিরপুরে প্রথম জানাজায় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবির বোর্ড পরিচালক, সাবেক-বর্তমান ক্রিকেটার, ক্রীড়া সাংবাদিক ও মরহুমের পরিবারের সদস্যরা। জানাজা শেষে প্রথমে টিংকুর মরদেহে বিসিবির পক্ষে শ্রদ্ধাঞ্জলি জানান নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের পক্ষে শ্রদ্ধাঞ্জলি জানান মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও কামরুল ইসলাম রাব্বি। এছাড়া ক্রীড়া সাংবাদিকদের পক্ষে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশেন মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে রাজধানীর রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নাজমুল করিম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

এর আগে হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন নাজমুল করিম। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় সেখান থেকে তাকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার আরো অবনতি হলে টিংকুকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত হয়।

এরপর মঙ্গলবার বেলা ৩টার দিকে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছেই তার মৃত্যু হয়। টিংকুর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, নাজমুল করিম টিংকু কলাবাগান থানা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!