• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিস্কুট কিনতে গিয়ে ধর্ষণ হলো শিশু!


সাভার প্রতিনিধি অক্টোবর ২০, ২০১৭, ০৩:১১ পিএম
বিস্কুট কিনতে গিয়ে ধর্ষণ হলো শিশু!

প্রতীকী ছবি

সাভার: রাজধানীর অদূরে সাভারে দোকানে বিস্কুট কিনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক শিশু (৬)।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলার তেতুলঝোড়া ইউনিয়নের হরিণধরা গ্রামে কালে এ ঘটনা ঘটে।

নির্যাতিত শিশুর বাবার অভিযোগ, তার মেয়ে বাড়ির পাশের একটি দোকানে বিস্কুট কিনতে যাওয়ার সময় এক লোক তাকে জোর করে ধরে স্থানীয় নূর মেম্বরের বাড়ির ছাদে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ সময় শিশুটি ওই বাড়িতে কাউকে দেখেনি জানিয়ে তিনি বলেন, বাড়ি ফিরে আসার পর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

শিশুটির বাবা আরো জানান, নূর মেম্বর নামে পরিচিত ৮ নম্বর ওয়ার্ডের সাবেক এই ইউপি সদস্য ওই বাড়িতে থাকেন না। এক তলা বাড়িটির সব ঘর ভাড়া দেয়া। ভাড়াটেরা ওই সময় সবাই কর্মস্থলে ছিল বলে তার ধারণা। তিনিও ওই এলাকার একটি ভাড়া বাসায় সপরিবার বসবাস করেন বলে জানান তিনি।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমজাদুল হক জানান, শিশুটির অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ধর্ষণকারীর পরিচয় না পওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। পুলিশ ঘটনা তদন্ত করছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!