• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিস্ফোরক মামলার দুই আসামীকে আদালতে সোর্পদ


পাইকগাছা (খুলনা) প্রতিনিধি জুলাই ২৩, ২০১৬, ০৬:০১ পিএম
বিস্ফোরক মামলার দুই আসামীকে আদালতে সোর্পদ

পাইকগাছায় বিস্ফোরক মামলায় নওমুসলিমসহ দুই আসামীকে রিমান্ড শেষে আদালতে সোর্পদ করা হয়েছে। রিমান্ডে দুই আসামীর কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে বলে মামলার তদন্ত কর্মকর্তা জানিয়েছেন। শনিবার (২৩ জুলাই) দুপুরে ৪ দিনের রিমান্ড শেষে দুই আসামীকে আদালতে পাঠানো হয়। 

পুলিশ জানায়, নাশকতা ও জোরপূর্বক ধর্মান্তরিত করার চেষ্টার অভিযোগে পুলিশ উপজেলার কমলাপুর গ্রামের জিএম জাকারিয়া আহম্মদের মাদ্রাসা পড়ুয়া ছেলে জাহিদুল ইসলাম মুকুল (২৫) ও কয়রা উপজেলার মসজিদকুড় গ্রামের রবেন সরকারের ছেলে নওমুসলিম মোঃ আব্দুল্লাহ (সম্ভ সরকার) (৩১) কে আটক করেন। আটককৃতদের স্বীকারুক্তিতে নাশকতার উদ্দেশ্যে মজুদকরা ৪টি ককটেল ও ধর্মীয় বই উদ্ধার করা হয়। 

এ ঘটনায় শনিবার (১৬ই জুলাই) এএসআই বাদশা মিয়া বাদী হয়ে আটক দু’জনকে আসামী করে কে থানায় বিস্ফোরক আইনে মামলা করেন। এদিকে বুধবার (২০ জুলাই) পুলিশের ৭ দিনের রিমান্ড আবেদন সুনানী শেষে বিজ্ঞ আদালত দুই আসামীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা এসএম জাবীদ হাসান জানান, রিমান্ড শেষে দুই আসামীকে শনিবার (২৩ জুলাই) আদালতে সোর্পদ করা হয়েছে। রিমান্ডে তাদের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। যা যাচায়-বাছায় করে দেখা হচ্ছে। মামলার তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলা সম্ভব নয় বলে তিনি জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!