• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিয়ে করল প্রেমিক, প্রতিশোধ নিতে ভয়ানক কাণ্ড প্রেমিকার


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ২৭, ২০১৮, ১২:৩১ পিএম
বিয়ে করল প্রেমিক, প্রতিশোধ নিতে ভয়ানক কাণ্ড প্রেমিকার

ঢাকা : সম্পর্ক শেষ হয়ে গিয়েছে এক বছর আগে। ইতিমধ্যে অন্য এক মেয়েকে বিয়েও করে নিয়েছেন প্রাক্তন প্রেমিক। বিয়ে করে সুখে শান্তিতে সংসার করবেন ভেবেছিলেন ওই যুবক। কিন্তু বছর ঘুরতেই তাল কাটল। প্রাক্তন প্রেমিকা যে এমন কাণ্ড করে বসবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি ওই যুবক।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দিল্লির বাসিন্দা ওই যুবকের মেয়ে তার বাড়ি থেকে নিরুদ্দেশ হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর মেয়েকে না পেয়ে দীপক নামে ওই যুবক পুলিশের দ্বারস্থ হন।

মেয়ের অপহরণের পিছনে প্রাক্তন প্রেমিকার হাত থাকতে পারে বলে পুলিশের কাছে সন্দেহ প্রকাশ করেন দীপক। এর পরেই দীপকের প্রাক্তন প্রেমিকাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় সেই মহিলার বয়ান শুনেই হতবাক হয়ে যান তদন্তকারীরা।

জানা গিয়েছে, সম্পর্কে বিচ্ছেদের পর থেকেই দীপকের উপর বদলা নেয়ার জন্য ছক কষছিলেন ওই তরুণী। গত বছর বিয়ে করেন দীপক। শুক্রবার পরিকল্পনামাফিক দীপকের মেয়েকে নিয়ে চলে যান ওই তরুণী। তার পর উত্তরপ্রদেশের শাহিদবাদের চামুণ্ডা মন্দিরে শিশুটিকে রেখে আসেন তিনি।

ইতিমধ্যে ওই শিশুটিকে উদ্ধার করে শাহিদাবাদ থানার পুলিশ। জানা গিয়েছে, শিশুটির কান্নার আওয়াজ শুনে স্থানীয় বাসিন্দারা যোগাযোগ করেন পুলিশের সঙ্গে। পুলিশই পরে শিশুটিকে উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করে।

শিশুটিকে তার পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে। ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!