• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিয়ে না করায় ধর্ষণ প্রমাণ দিতে হাসপাতালে যুবতী


হবিগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ০৩:০৯ পিএম
বিয়ে না করায় ধর্ষণ প্রমাণ দিতে হাসপাতালে যুবতী

হবিগঞ্জ : জেলায় ধর্ষণের পর বিয়ে না করায় ধর্ষণের প্রমাণ দিতে ঘটনার তিনদিন পর হাসপাতালে ভর্তি হয়েছে এক নারী শ্রমিক। শুক্রবার সকালে সে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়।

জানা যায়, বিশ্ব ভালোবাসা দিবসে শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকার এক বাসায় আমোদ ফূর্তি করার সময় টমটম চালক রিয়াজ মিয়া ও ওই যুবতীকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদেরকে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়। আটকরা হলেন- শায়েস্তাগঞ্জ পৌর এলাকার বাসিন্দা রুবেল মিয়ার ছেলে টমটম চালক রিয়াজ মিয়া (২২) ও বানিয়াচং উপজেলার কবিরপুর গ্রামের জনৈক ব্যক্তির কন্যা ও প্রাণ আর এফএল-এর শ্রমিক (২০)।

তাদের বিরুদ্ধে ২৯০ ও ৫৪ ধারায় পৃথক দুইটি মামলা দায়ের করে গত বুধবার বিকেলে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। কিন্তু বৃহস্পতিবার তারা জামিনে বের হয়ে আসে। পরে রিয়াজ যুবতীকে বিয়ে করতে রাজি না হলে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ওই যুবতী তাকে ধর্ষণের প্রমাণ দিতে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, তাদেরকে আটক করার পর কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পরের ঘটনাগুলো আমাদের জানা নেই।

Wordbridge School
Link copied!