• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিয়ে না লিভ ইন?


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০১৮, ০৪:৪৯ পিএম
বিয়ে না লিভ ইন?

গৌরব-দেবলীনা

ঢাকা: প্রসেনজিতের প্রডাকশনে কাজ থেকে গৌরবের সঙ্গে ঘনিষ্ঠতা, নানা প্রসঙ্গে অন্তরঙ্গ দেবলীনা। দেবাশিস কুমারের মেয়ে বলেই কি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রডাকশনে ‘মহালয়া’ ছবিতে বা শিবপ্রসাদ-নন্দিতার ‘হামি’-তে আপনাকে কাস্ট করা হয়?

কী যে বলেন! এই যে ‘আবার বসন্ত বিলাপ’ ছবিটা চলছে, এই ছবিতে মুনমুন সেনের সঙ্গে কাজ করব বলে আমি খুব উৎসাহী ছিলাম। শুটে উনি এত কমফর্টেবল ছিলেন! ভাবাই যায় না। এক সঙ্গে শিঙাড়াও খেয়েছি। কিন্তু উনি ছবিটা যখন করতে রাজি হন, তখন কিন্তু জানতেন না, আমি দেবাশিস কুমারের মেয়ে। আর সত্যি যদি আমার বাবাই সব করে দিত তা হলে তো এত স্ট্রাগল করতে হত না আমায়!

আপনার আবার কীসের স্ট্রাগল?
মানে? সিবিএসসি পরীক্ষার রেজাল্ট বেরলো, আমি ভাল রেজাল্ট করলাম! লোকে বলল বাবা করে দিয়েছে! সেই থেকে শুরু। কেউ বলে আমাকে লোকে ছবিতে নেয় বাবার জন্য। কেউ আবার বলে আমায় লোকে ছবিতে নিতে চায় না বাবার জন্য! বাবা নাকি খুব ইন্টারফেয়ার করবে। অথচ, সকলেই জানে আমার বাবা এ সবের মধ্যে কখনওই থাকে না।

‘আবার বসন্ত বিলাপ’ কেন করলেন?
দেখুন, সবে বছর দুই হয়েছে আমার ইন্ডাস্ট্রিতে। নতুন পরিচালকদের সঙ্গে আমায় কাজ করতে হবে। আমি তো এক জন নৃত্যশিল্পী। সদ্য ইন্ডাস্ট্রিতে এসেছি। বড় ব্যানার, নামজাদা পরিচালকের সঙ্গে কাজ তো করতে চাই। বলেওছি তাঁদের। রোজ তো আর বলা যায় না! অপেক্ষা করতে হবে। আর সায়ন বসু বলে এক নতুন পরিচালকের সঙ্গে যেমন কাজ করছি গল্পটা ভাল বলে। এমন একটি মেয়ের গল্প, যার স্কিন ডিজিজ় হয়েছে। তার লড়াই নিয়ে ছবি।

হাতে আর কী কাজ আছে?
'চোদ্দই আগস্ট' বলে একটা ছবির কাজ শেষ হয়েছে। আর নীতিশ রায়ের ‘বুদ্ধুভুতুম’। দেখা যাক কবে রিলিজ হয়, আমি অপেক্ষায় আছি।

ইন্ডাস্ট্রি আপনার বিয়ের অপেক্ষায় আছে!
মানে?

গৌরবের সঙ্গে সোস্যাল মিডিয়ায় যেমন খোলামেলা ছবি দেন...
দেখুন গৌরব আমার বন্ধু।

এই বন্ধুত্বের দোহাই দিয়ে আর কী কী করবেন?
কী আর করি? আমি ইনস্টাগ্রামে ছবি দিই। বললাম যে, আমি ইন্ডাস্ট্রিতে নতুন। আমার তেমন বন্ধু নেই। ওর সঙ্গে কাজ নিয়ে গল্প হয়। ওর সঙ্গে পছন্দগুলো মেলে। সময় কাটাতে ভাল লাগে। আর আমাদের ছবিতে পাশাপাশি দেখতে খুব ভাল লাগে। মানে, আমি বলতে চাইছি গৌরব আর আমি জুটি হিসেবে খুব আকর্ষণীয়।

তা হলে ভুল কী বললাম? বিয়েটা কবে হবে?
আপাতত প্ল্যান নেই! দেখি...

বিয়ে না লিভ ইন, কোনটায় বিশ্বাস করেন?
অবশ্যই বিয়ে। আসলে আমার মনে হয় আজকের প্রজন্ম লিভ ইন করে কারণ তাদের কাছে কমিটমেন্টের সময় নেই। হয়তো দু’জনের দেখাই হয় না।


আজকাল তো সম্পর্ক দ্রুত ভাঙে...
হ্যাঁ, মানুষের ধৈর্য নেই। আর অনেক অপশন। কারওর একটা গুণ ভাল লাগে তো অন্য কারওর আর একটা। হাইজ ওয়াইফ থেকে কলেজ পড়ুয়া, সবাই সোস্যাল মিডিয়ায় ব্যস্ত! 

লোকে বলে সোস্যাল মিডিয়ায় দেবলীনা ক্লিভেজ দেখানো পোশাক পরে নিজের প্রচার করে। এটা ঠিক?
কী আশ্চর্য! আপনার মুখে প্রথম শুনছি আর ভাবছি লোকে এটাও বলে! দেখুন শাড়িতে আমি যেমন কমফর্টেবল, পাশ্চাত্য পোশাকেও। আলাদা করে দেখানোর প্রসঙ্গ কেন উঠছে? আমি মেয়ে বলে?

নৃত্যশিল্পীর ভূমিকা কেমন করে পালন করছেন?
রবীন্দ্রভারতীতে গেস্ট লেকচারার হিসেবে নাচ শেখাচ্ছি। আর আমার নিজের স্কুলে প্রায় নব্বইজন ছাত্রছাত্রী। তাদের নিয়ে ভারতীয় নৃত্যশৈলীর অথেনটিক প্রোডাকশন করতে চাই। সূত্র: আনন্দ বাজার

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!