• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন কোনাল


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০১৬, ০৬:০৬ পিএম
বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন কোনাল

বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন চলতি সময়ের আলোচিত সংগীতশিল্পী সোমনুর মনির কোনাল। পাত্র মনজুর কাদের জিয়া। তিনি দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিক পত্রিকার বিনোদন বিভাগে কর্মরত। মূলত সাংবাদিক হিসেবেই তার সঙ্গে কোনালের প্রথম পরিচয়। এরপর বন্ধুতে পরিণত হন। পরে মন দেয়া-নেয়া শুরু।

এ সম্পর্কের প্রায় তিন বছরের মাথায় বুধবার সন্ধ্যায় বিয়ে বন্ধনে আবদ্ধ হন কোনাল-জিয়া। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনেকটা হঠাৎ করেই কোনালের মোহাম্মদপুরের বাসায় শুভ কাজটি সম্পন্ন হয়। পূর্ব প্রস্তুতি ছাড়াই আকদ সম্পন্ন হয় তাদের। মূলত বাগদান হওয়ার কথা ছিল এদিন। কিন্তু দুই পরিবারের অভিভাবকদের মতকে গুরুত্ব দিয়ে বিয়ে সম্পন্ন হয়েছে সন্ধ্যায়। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সর্বপ্রথম জিয়া বিয়ের শুভ সংবাদটি জানান। এদিকে আগামী জানুয়ারিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন তারা।

এ বিষয়ে কোনাল বলেন, আসলে বিয়ের প্রস্তুতি কারোই ছিল না। বাবা দু'বছর ধরে তাকে বিয়ের কথা বলছেন। দুইদিন বাদে বাবা তার কর্মস্থল কুয়েতে যাবেন। তাই বুধবার সন্ধ্যায় ছেলে পক্ষ হবু কনেকে দেখতে যান বাসায়। তখনই বিয়েটা হয়ে যায়। সব কিছুই স্বপ্নের মতোই মনে হচ্ছে। বিবাহোত্তর সংবর্ধনা জানুয়ারিতেই করবেন তারা। আর জিয়ার সঙ্গে তার পরিচয় দীর্ঘদিনের। তাদের বোঝাপোড়া বেশ ভালো। অবশেষে তার সঙ্গেই বিয়ে হলো।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!