• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিয়েতে রাজি না হওয়ায় বাবা-মেয়েকে কোপালো বখাটেরা


মাগুরা প্রতিনিধি জুন ২, ২০১৭, ০২:৪৯ পিএম
বিয়েতে রাজি না হওয়ায় বাবা-মেয়েকে কোপালো বখাটেরা

মাগুরা : বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মাগুরা সদরে ১৮ খাদা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে রমা বিশ্বাস (১৬) নামে এক ছাত্রীকে অপহরণের অপচেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাধা দিতে এলে ওই ছাত্রী ও তার বাবা বিনয় বিশ্বাসকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০১ জুন) রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আহত দুই জনকেই মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ।

হাসপাতালে চিকিৎসাধীন বিনয় বিশ্বাস জানান, ২০১৫ সালে ৮ম শ্রেণিতে পড়াকালিন তার মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে প্রতিবেশী উকিল মোল্যার বখাটে ছেলে সজিব মোল্যার নামে মামলা করেন তিনি। কিছুদিন পূর্বে স্থানীয়দের মধ্যস্থতায় ওই মামলাটি তুলে নেন তিনি। এর পর থেকে প্রতিনিয়ত সজিব ও তার সঙ্গীরা তাদের বিভিন্নভাবে ক্ষয়ক্ষতির হুমকি দিয়ে আসছিল।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে সজিব, তার ভাই নাজমুলসহ অজ্ঞাত আরো ২/৩ জন দুর্বৃত্ত তাদের বাড়ির মধ্যে ঢুকে তার সদ্য এসএসসি পাস করা মেয়েকে অস্ত্রের মুখে অপহরণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে তিনি এগিয়ে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে। এ সময় তার মেয়ে তাকে বাঁচাতে গেলে মেয়েটিকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। রাতেই তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হোসেন আল মাহবুব জানান, ঘটনার পর নাজমুল, সজিব ও সবুজ নামে তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!