• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিয়ের আগেই অন্তঃস্বত্বা বিতর্কে অভিনেত্রী


বিনোদন ডেস্ক জুন ২৭, ২০১৬, ০৪:৫৩ পিএম
বিয়ের আগেই অন্তঃস্বত্বা বিতর্কে অভিনেত্রী

বেশ কয়েক বছর ধরেই লাইমলাইটে বাঙালি অভিনেত্রী ডিম্পি গাঙ্গুলি। প্রাক্তন স্বামী রাহুল মহাজনের সঙ্গে তাঁর বিয়ে, ডিভোর্স ফের বিগ বসের ঘরে তাঁদের ঘণিষ্ঠতা, সব নিয়েই তাঁকে ঘিরে আলোচনা সমালোচনার শেষ নেই।

বিগ বসের ঘর থেকে বেরোনোর পর পরই তিনি দুবাইয়ের ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে নতুন জীবন শুরুর কথা জানান। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের অনেক ছবিও পোস্ট করেন। তখন থেকেই ফের তাঁকে ঘিরে জল্পনা কল্পনা সমালোচনা শুরু হয়। এরপর কয়েকদিন আগে ২০ জুন তিনি কন্যাসন্তানের জন্ম দেন। এবার তাঁকে ঘিরে সমালোচনা আরও জোরদার হয়।

গত বছর ২৭ নভেম্বর তারিখে প্রেমিক রোহিত রায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধের ডিম্পি গাঙ্গুলি। আর ২০ জুন তিনি মা হন। অর্থাৎ‌, বিয়ের ৭ মাসের মধ্যে তিনি কন্যাসন্তানের জন্ম দেন। এই বিষয়টিকে ঘিরেই তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড় বইছে। তাঁর উদ্দেশে অভিযোগ করা হচ্ছে যে, তিনি নাকি জনপ্রিয়তা এবং টাকার জন্য সব কিছু করতে পারেন। এমনকি এও অভিযোগ তোলা হয়েছে যে, ব্যবসায়ী রোহিত রায়কে তিনি নাকি ফাঁসিয়ে জোর করে বিয়ে করেছেন।

এবার সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর উদ্দেশে সমালোচকদের এই কুরুচিকর মন্তব্যের মোক্ষম জবাব দিলেন রোহিত রায়। বললেন, ‘নিজের চারপাশে নোংরা ছড়ানো বন্ধ করুন। সম্ভবত আপনারা এমন জগৎ থেকে এসেছেন যেখানে স্বামী তাঁর স্ত্রীকে হিংস্র জন্তুদের কামড়ের হাত থেকে রক্ষা করেন না। কিন্তু আমার সৌভাগ্য যে আমি ডিম্পিকে স্ত্রী হিসেবে পেয়েছি। আর আমি এমন একটা পরিবারে বসবাস করি, যেখানে ভালোবাসা আছে। এবার আপনাদের যদি এটা মনে হয় যে, এই বিষয়ে মতামত প্রকাশ করার আমি কে? তাহলে বলি, আপনারা যাঁর উদ্দেশে কাদা ছুঁড়ছেন, তিনি আমার স্ত্রী এবং আমার সন্তানের মা।’ সূত্র: জিনিউজ

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!