• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিয়ের আগেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া!


বিনোদন ডেস্ক জানুয়ারি ৩, ২০১৮, ০৫:২৮ পিএম
বিয়ের আগেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া!

ঢাকা: সাবেক মিস ওয়ার্ল্ড; বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বিয়ে আগেই একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছিলেন, সেই ছেলের বয়স এখন ২৭ বছর! এমনটাই দাবি করেছেন এক যুবক।

সংগীত কুমার নামের যুবক আর কেউ নয়, তিনি নিজেই ঐশ্বরিয়ার সন্তানের দাবিদার। খবরটি এমন সময় এলো যখন ঐশ্বরিয়া ও তার পরিবারের টানাপোড়েনের খবর মিডিয়ায় আসছে।

অভিষেক ও ঐশ্বরিয়ার আদরের মেয়ে আরাধ্যার দিকে তাকিয়ে সম্ভাবত বিষয়টি চেপে যাচ্ছেন উভয়ই। সম্প্রতি সামাজিক যোগাযোগ ভাইরাল হয় বচ্চন পরিবারের বর্ষবরণের ছবি। ছবিতে দেখা গেছে, দাদা অমিতাভ বচ্চনের সঙ্গে বেশ মজায় ছিল আরাধ্যা।

এর মধ্যেই অন্ধ্রপ্রদেশের যুবক সংগীত কুমার সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বাল্যকালের একটি ছবি আপলোড করে দাবি করেছেন, শুধু আরাধ্যাই নয়; ঐশ্বর্যের রয়েছে আরো এক সন্তান। আর সেই সন্তান অন্য কেউ নয়; স্বয়ং আমি। 

দেশটির সংবাদমাধ্যমের ইন্ডিয়া টুডে’র খবর অনুযায়ী, সংগীত কুমার দাবি করেছে, ঐশ্বরিয়া ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের ৬ বছর আগেই নাকি জন্ম হয় তার।

সংগীত বলেন, ১৯৮৮ সালে আইভিএফ’র মাধ্যমে উনি আমার জন্ম দেন। গত ২৭ বছর ধরে আমি শোদাভ্রমে বড় হয়েছি। এক বছর ও দুই বছর বয়সে মুম্বাইয়ে ঠাকুমা কৃষ্ণরাজ রাইয়ের কাছে থাকতাম আমি। ২০১৭ সালের এপ্রিল মাসে মারা যান ঠাকুমা। আমার কাকার নাম আদিত্য রাই।

সাবেক মিস ওয়ার্ল্ডকে শুধু মা দাবি করেই ক্ষান্ত হননি সংগীত কুমার। তার দাবি- ঐশ্বরিয়া এখন অভিষেক বচ্চনের সঙ্গে থাকেন না। তাই তিনি চান মা ঐশ্বরিয়া যেন তার সঙ্গে এসে থাকেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই/এআই

Wordbridge School
Link copied!