• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘বিয়ের কথা একদম মিথ্যা, আমি বিয়ে করিনি’


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৩, ২০১৮, ০১:০০ পিএম
‘বিয়ের কথা একদম মিথ্যা, আমি বিয়ে করিনি’

অভিনেত্রী সিমলা

 

ঢাকা: বিয়ে করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সিমলা এমনই গুঞ্জন অনেকদিন ধরে শোবিজে। পাত্র স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এর প্রযোজক মাহি বি জাহান। পাত্র তার চেয়ে বয়সে ২০ বছরের ছোট। দুজন বিয়ে করে লন্ডনে হানিমুনও করেছেন।

এমন খবরও প্রকাশ হয়। এমন ঘটনার সত্য মিথ্যা নিয়ে সিমলা তখন কথা বলেননি। এ বিষয়ে  সিমলা বললেন, ‘আমি বিবাহিত না। আর আমার বিয়ের খবর কোথা থেকে ছড়াচ্ছে আমি নিজেও জানি না, আমার কানেও তো এমন কোনো কথা আসছে না। কোথায় পেলেন এমন খবর। এসব একদম মিথ্যা’।

এর আগে সিমলা বলেন, সত্যিই তখন দেশে ছিলাম না। ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ, ইমো, ভাইবার কোনটাই ব্যবহার করিনা। তাই প্রতিবাদও জানাতে পারিনি।

সিমলা বলেন, ‘বিয়ে করে থাকলে কাছের মানুষদের অন্তত জানাতাম। আর আমার কি বিয়ের বয়স হয়নি! লুকোচুরি করব কেন! মিডিয়ায় এমন খবরও দেখলাম, জামাই নাকি বয়সে আমার ২০ বছরের ছোট। আমার বয়স কি তাহলে ৫০!

আমি তখন ভারতে সিনেমার শুটিংয়ে ব্যস্ত। বাংলাদেশের সাংবাদিকদের কারও ফোন নম্বারও মোবাইলে ছিল না, তাই প্রতিবাদ করতে পারিনি। তাছাড়া তখন শুধু আমি সিনেমার প্রতিই মনোযোগি ছিলাম।

অর্পণ রায় চৌধুরীর হিন্দি ছবি ‘সফর’ সিনেমা শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং শেষ। ছবিতে সিমলার নায়ক যশ অরোরা, শিলিগুড়ির এই ছেলে ভারতের সুপারমডেল। ‘সফর’- এর মাধ্যমে (সিমলা, অর্পণ ও যশ) তিনজনেরই বলিউডে অভিষেক হবে। এ মাসের শেষদিকে ডাবিং করার জন্য ফের মুম্বাই যাবেন সিমলা।

সোনালীনিউজ/বিএইচ 

Wordbridge School
Link copied!