• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিয়ের জন্য চাপ দেওয়ায় তরুণীকে ধর্ষণ করলেন কনস্টেবল!


কুমিল্লা প্রতিনিধি জুলাই ১৬, ২০১৮, ০৩:৪৮ পিএম
বিয়ের জন্য চাপ দেওয়ায় তরুণীকে ধর্ষণ করলেন কনস্টেবল!

কুমিল্লা : কুমিল্লায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে জহিরুল ইসলাম (৩৫) নামে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। গেল শুক্রবার (১৩ জুলাই) জেলার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের আমপাল গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ধর্ষিতা নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে রোববার (১৫ জুলাই) দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

অভিযুক্ত জহিরুল একই গ্রামের বাহার মিয়ার ছেলে। তিনি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানায় কর্মরত রয়েছেন।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশ কনেস্টবল জহিরুল ইসলামের সাথে পাশের বাড়ির মেয়ের (১৭) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর তাদের মধ্যে এই সম্পর্ক ছিল।

ধর্ষণের শিকার ওই তরুণী জানায়, জহিরুলকে বিয়ের জন্য চাপ দিলে সে নানাভাবে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে এবং তার বিরুদ্ধে মিথ্যা মামলার ভয় দেখায়।

ভিকটিমের ভাষ্য, শুক্রবার (১৩ জুলাই) গভীর রাতে জহির তাকে বাড়ি থেকে তুলে নিয়ে পাশের একটি বাড়িতে ধর্ষণ করে। এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন জহিরকে ঘেরাও করার চেষ্টা করে। তবে জহিরকে পাকড়াও করার আগেই কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে শনিবার (১৪ জুলাই) বিকেলে পুলিশ এলাকায় গিয়ে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মুরাদনগর থানার এসআই মো. সোহেল বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।অভিযোগের সুষ্ঠু তদন্তের স্বার্থে নবীনগর থানায় কর্মরত পুলিশ সদস্য জহিরুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করার জন্য ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!