• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ের দাবিতে যুবলীগ নেতার বাড়িতে গৃহবধূ!


মানিকগঞ্জ প্রতিনিধি জুলাই ১১, ২০১৮, ০৬:৩১ পিএম
বিয়ের দাবিতে যুবলীগ নেতার বাড়িতে গৃহবধূ!

প্রতীকী ছবি

মানিকগঞ্জ: বিয়ের দাবিতে লিটন মিয়া নামে এক যুবলীগ নেতার বাড়িতে তিন দিন ধরে অবস্থান নিয়েছেন এক গৃহবধূ। কিন্তু তাকে বাড়িতে দেখেই পালিয়ে গেছে প্রেমিক লিটন মিয়া।

জেলার ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের ঢুলন্ডী গ্রামে এই ঘটনা ঘটে। ওই গৃহবধূ দুই সন্তানের জননী এবং লিটন মিয়াও দুই সন্তানের জনক।

ওই গৃহবধূ জানান, গত আট মাস ধরে বালিয়াখোড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি লিটন মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে শারীরিক সর্ম্পক করে গড়ে তোলেন। এ কারণে ২২ দিন আগে তিনি স্বামীকেও ডির্ভোস দেন। এর পর লিটনকে বিয়ে করতে বললে সে রাজি হচ্ছিলেন না।

ফলে বাধ্য হয়ে সোমবার (৯ জুলাই) থেকে লিটনের বাড়িতে অবস্থান করছেন। তাকে দেখে লিটন বাড়ি থেকে পালিয়ে গেছেন। লিটনের বোন ও মা তাকে মারধর করেছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে ওই নারী টাকা-পয়সা ও স্বর্ণালংকার নিয়ে লিটনের সঙ্গে পালিয়ে গেছেন বলে তার স্বামী মঙ্গলবার (১০ জুলাই) ঘিওর থানায় একটি লিখিত অভিযোগ করেন। বুধবার (১১ জুলঅই) দুপুরে প্রেমিকের বাড়ি থেকে ওই গৃহবধূকে থানায় নিয়ে যায় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘিওর থানার এসআই আলতাফ হোসেন জানান, সাবেক স্বামীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই নারীকে থানায় আনা হয়েছে। লিটন তার মোবাইল ফোন বন্ধ করে পলাতক রয়েছেন। যুবলীগ নেতা লিটনের বিরুদ্ধে ওই নারী মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!