• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিয়ের পর ঈশিকার প্রথম ঈদ


বিনোদন ডেস্ক জুলাই ২, ২০১৬, ১২:৩২ পিএম
বিয়ের পর ঈশিকার প্রথম ঈদ

জনপ্রিয় মডেল টিভি অভিনেত্রী ঈশিকা খান। কিছুদিন আগে প্রবাসী এক ছেলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। বিয়ের পর প্রথম ঈদ উদযাপন করতে যাচ্ছেন তিনি।

তবে স্বামীকে ছাড়াই বিয়ের পর প্রথম ঈদ উদযাপন করতে হচ্ছে তাকে। তাই কিছুটা মন ভার তার। তবে ঈদকে সামনে রেখে কেনাকাটা কিন্তু থেমে নেই তার।

ব্যস্ত এই অভিনেত্রীর সঙ্গে কথা হলে ঈদের কেনাকাটা নিয়ে তার পরিকল্পনার কথা জানান ঈশিকা।

ঈশিকা খান বলেন, ‘এখন পর্যন্ত আমার এক আন্টির কাছ থেকে একটি গিফট পেয়েছি। বিয়েতে একগাদা শাড়ি গিফট পেয়েছিলাম। ভাবছি, এবার শাড়ি দিয়েই ঈদুল ফিতর পার করব। তবে আমার হাজবেন্ড, শ্বশুর টাকা পাঠাবে, তা দিয়ে কিছুনা কিছু তো কিনতেই হবে। আর আমার সারা বছরই ঈদ লেগে থাকে। কারণ যখন যা পছন্দ হয় তখন তাই কিনে ফেলি।’

তিনি আরো বলেন ‘এবার একটি বিষয় লক্ষ্য করছি, সবাই একই ডিজাইনের পোশাক কিনছে। তাই আমার মাথায় একটা ডিজাইন এসেছে। যদি টেইলার্সে চান্স পাই তবে ওই ডিজাইনে ড্রেসটা তৈরি করব। আর জুতা কিনেছি। ব্যাগ কিনব। আর ইউনিক কোনো ড্রেস পেলে কিনব। এখনো নিজের জন্য শপিংয়ে যাইনি খুব তাড়াতাড়ি যাব। তা ছাড়া আম্মু, ছোটবোন, কাজিনদের জন্য কেনাকাটা শেষ করেছি।’

শোবিজ অঙ্গনে তার আগমন খুব বেশি দিনের না হলেও অনবদ্য অভিনয় গুণে ঠিকই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। ঈদ উপলক্ষে নাটক, টেলিফিল্ম ও টিভি শোয়ের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঈশিকা।

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!