• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ের পিঁড়িতে বসছেন সোনম কাপুর


বিনোদন ডেস্ক জুলাই ১৩, ২০১৭, ০২:১৯ এএম
বিয়ের পিঁড়িতে বসছেন সোনম কাপুর

ঢাকা: শিগগির বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বরও নাকি নিজের পছন্দের ব্যক্তি, প্রেমিক আনন্দ আহুজা। তাকেই নাকি বিয়ে করতে চলেছেন সোনম। সোনমের পরিবারের সদস্যরা চাইছেন, যত দ্রুত সম্ভব সোনমের বিয়েটা হোক। কারণ সোনমের সঙ্গে আনন্দ আহুজার সম্পর্কের বিষয়টি অভিনেত্রীর পরিবারের সবারই জানা।

সোনম কাপুরের পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, যেহেতু আনন্দ আহুজার সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে সোনম নিশ্চিত, তাই তার বাবা অনিল কাপুর বিয়ের ব্যাপারে দেরি করতে চাইছেন না।

অবশ্য বন্ধুরা সোনম ও তার বাবাকে বোঝাচ্ছেন যে, এতে করে এ অভিনেত্রীর অভিনয় ক্যারিয়ারে প্রভাব পড়তে পারে। কিন্তু এ নিয়ে মোটেও ভাবছেন না সোনম। তাদের কিছু বিষয় সমাধান হলেই তারা বিয়ের পিঁড়িতে বসবেন।

দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে অনেকদিন ধরেই সোনমের প্রেমের গুঞ্জন চলছে। প্রায়ই বিভিন্ন স্থানে দেখা যায় তাদের। এছাড়া পরস্পরের প্রতি ভালোলাগার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টসহ বিভিন্নভাবে প্রকাশ করেন তারা। সোনমের পারিবারিক অনুষ্ঠানেও নিয়মিত অতিথি হিসেবে থাকেন আনন্দ। যদিও প্রেমের বিষয়টি এখনো শিকার করেননি এ কথিত প্রেমিক জুটি।

সোনমের পরবর্তী সিনেমা 'বীরে দি ওয়েডিং'। সিনেমাটি পরিচালনা করবেন এ অভিনেত্রীর বোন রিয়া কাপুর। এ সিনেমার মাধ্যমে মা হওয়ার পর আবারো বড় পর্দায় হাজির হবেন কারিনা কাপুর। এ ছবিতে আরও অভিনয় করবেন স্বরা ভাস্কর।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!