• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ করলো সহপাঠী!


নেত্রকোনা প্রতিনিধি অক্টোবর ২০, ২০১৭, ০৯:৫৫ পিএম
বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ করলো সহপাঠী!

প্রতীকী ছবি

নেত্রকোনা: বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ ওঠেছে ওই ছাত্রীর এক সহপাঠীর বিরুদ্ধে (১৭)। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা সদর উপজেলায়।

এদিকে ওই ঘটনায় বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে নির্যাতিত স্কুলছাত্রীর বড় ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী ও অভিযুক্ত কিশোর সদর উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণির শিক্ষার্থী। তারা একই গ্রামের প্রতিবেশী। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল।

মেয়েটির অভিযোগ, বিয়ের প্রলোভন ছেলেটি তাকে একাধিক বার ধর্ষণ করেছে। সর্বশেষ তাকে গত ১৬ অক্টোবর রাত ১০টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে পাশের একটি ঘরে ধর্ষণ করে। পরদিন সকালে মেয়েটি বিয়ের দাবিতে ছেলের বাড়িতে অবস্থান নেয় এবং বিয়ে না করলে আত্মহত্যার করবে বলে হুমকি দেয়। পরে স্থানীয়রা তাকে বুঝিয়ে সরিয়ে নেয়।

বাদীর অভিযোগ, মামলা হওয়ার পর থেকে আসামিপক্ষের লোকজন তাকে ও তার পরিবারকে নানা রকম ভয়ভীতি দেখাচ্ছে।

এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ছেলেটি। এছাড়া ওই ছেলের বাবার মুঠোফোনও বন্ধ থাকায় এ বিষয়ে কথা বলা সম্ভব হয়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক তাদের এক আত্মীয় বলেন, ছেলে-মেয়ের পরিবার পরস্পর পরস্পরের দূর সম্পর্কের আত্মীয় হয়। তাদের এখনো বিয়ের বয়স হয়নি। তাছাড়া ছেলেটির পরিবার কিছুটা সম্পদশালী হওয়ায় তাদের ফাঁসানো হচ্ছে।

নেত্রকোনা মডেল থানার ওসি (তদন্ত) শাহ নুর এ আলম বলেন, ধর্ষিতা স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার (২০ অক্টোবর) সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত ছেলেটিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!