• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


মুন্সীগঞ্জ প্রতিনিধি মার্চ ১৯, ২০১৮, ০৪:৪২ পিএম
বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মুন্সীগঞ্জ : বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে। রবিবার দুপুর ২টার দিকে ঢাকার একটি হাসপাতালে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। জেলার সিরাজদিখান উপজেলার তালতলা ঈদগাহ ময়দানে জানাজা শেষে গোড়াপীপাড়া কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, সিরাজদিখান প্রেস ক্লাব সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, মালখানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, মুক্তিযোদ্ধা প্রজন্ম সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ।

তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উপজেলার সিরাজদিখান প্রেস ক্লাব, সাথী সমাজ কল্যাণ সংস্থা ঐক্যতান সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!