• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বুবলি আউট, অপু ইন!


বিনোদন প্রতিবেদক মার্চ ২১, ২০১৭, ০৬:০২ পিএম
বুবলি আউট, অপু ইন!

ঢাকা: গেল বছরে হঠাৎই অভিনয় ছেড়ে আত্মগোপনে চলে যান বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তার অন্তর্ধানের খবর কেউ না জানায় ইন্ডাস্ট্রিতে দেখা দেয় নায়িকা সংকট! বিশেষ করে সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেধে অভিনয় করার জন্য কাউকে না পাওয়া যাওয়ায় সংবাদ পাঠিকা থেকে রাতারাতি শবনম বুবলিকে নায়িকা করা হয়! 

শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ নামের সিনেমা দিয়েই শুরু হয় বুবলির অভিনয় জীবন। এরপর করেন ‘শ্যুটার’ নামের আরো একটি সিনেমা। দুটো সিনেমাই শাকিব খানের কল্যাণে ব্যবসাসফল হয়। এরপর মাসখানেক আগে শেষ করলেন শাকিবের সঙ্গে নতুন সিনেমা ‘অহংকার’। 

মূলত শাকিবের সঙ্গে তৃতীয় সিনেমাটি করার পরেই ক্যারিয়ার নিয়ে জটিলতায় পড়েন বুবলি! কারণ, দীর্ঘদিন নিজেকে অভিনয় থেকে আড়াল করে রাখা অপু বিশ্বাস আবারও অভিনয় মঞ্চে! যে শাকিবের সঙ্গে জুটি ভেঙে উধাও হয়ে গিয়েছিলেন অপু, সেই তিনিই যখন ফিরে এসেছেন তখন সবার আগ্রহও তাকে নিয়ে। নির্মাতা, প্রযোজকদেরও আগ্রহ শাকিবের সঙ্গে অপু বিশ্বাসকে নিয়ে সিনেমা করতে! 

আর এমন অবস্থায় প্রথম হোঁচটটি খেলেন নবাগতা নায়িকা বুবলি। কারণ, যে ‘বসগিরি’র মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন বুবলি, অপু ফিরে আসায় সেই ‘বসগিরি’র সিক্যুয়াল থেকেই বাদ পড়লেন তিনি। আর তার জায়গায় ‘বসগিরি-২’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন অপু বিশ্বাস। এমন তথ্যই জানিয়েছেন ‘বসগিরি’র প্রযোজক টপি খান। 

সম্প্রতি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ‘বসগিরি’র পরবর্তী সিক্যুয়ালে নায়িকা চূড়ান্ত করেছেন বলে জানিয়েছেন তিনি। যদিও নতুন এই সিক্যুয়ালটিতে নায়িকা কে হচ্ছেন সে বিষয়ে পরিস্কার করে কিছু বলেননি, তথাপি বুবলিকে যে বাদ দিচ্ছেন এটা এক প্রকার নিশ্চিত! আর বুবলি বাদ পড়ায় শাকিবের নায়িকা হয়ে ফের নতুনভাবে জুটি করতে চলেছেন অপু এটাও সুনিশ্চিত!     

অপুর অনুপস্থিতিতে শাকিব-বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবিটি নির্মাণ হয়েছে গেল বছরে। ১৩ সেপ্টেম্বর ঈদুল আযহায় মুক্তি পায় ছবিটি। মুক্তির পর এই ছবিটি ব্যাপক সাড়াও ফেলে। খান ফিল্মস-এর তরফে শোনা যায়, ছবিটি দেশের সিনেমা হলে প্রায় দুই কোটি টাকা ব্যবসা করে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!