• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বুবলীর ফোন বন্ধ!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১০, ২০১৭, ০৭:৩৬ পিএম
বুবলীর ফোন বন্ধ!

ঢাকা: এই তো কয়েকদিন আগে অপু বিশ্বাস সম্পর্কে গণমাধ্যমে অভিযোগ করেছিলেন বুবলী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে সাফল্য পাওয়া নতুন এ নায়িকার অভিযোগ ছিল, কোনো কারণ ছাড়াই অপু তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে।

বুবলি-অপু দ্বন্দ্বের পেছনে শাকিব খান কেন্দ্রিক আছে কিনা তা নিয়ে কৌতুহল ছিল এতোদিন। অনেকের প্রশ্ন ছিল- হয়তো অপুকে ছেড়ে শাকিব খান বুবলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু আজ সোমবার (১০ এপ্রিল) বিকেলে অপু বোমা ফাটিয়েছেন। এরপর থেকেই বুবলির ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

অপু বিশ্বাস সন্তান কোলে নিয়ে একটি টিভি চ্যানেলে লাইভে হাজির হয়েছিলেন বিকেলে। লাইভ সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল তারা বিয়ে করেন। শাকিবের গুলশানের বাসায় এই বিয়ে হয়। বিয়ের জন্য ধর্ম পাল্টাতে হয় তাকে। নাম হয় অপু ইসলাম খান। বিয়েতে দুই পরিবারের কাছের লোকজন উপস্থিত ছিলেন। গোপালগঞ্জের এক কাজি বিয়ে পড়ান। ক্যারিয়ারের দোহাই দিয়ে শাকিব এতদিন বিয়ের বিষয়টি গোপন রাখতে তাকে বাধ্য করেন।

বুবলি-অপুর দ্বন্দ্বের পেছনে এই গোপন বিষয়ের কোনো প্রভাব ছিল কিনা তা এখন ভাববার বিষয়। তাই অপুর লাইভ সাক্ষাৎকারের পরেই সবার আগ্রহ বুবলির কথা শোনার জন্য।

এরই পরিপ্রেক্ষিতে শাকিব খানের নতুন নায়িকা বুবলীর প্রতিক্রিয়া জানতে একাধিকবার তার সেলফোনে কল দেয়া হয়। প্রথম দুবার রিং হলেও রিসিভ করেননি। পরে ফোনটি বন্ধ করেন। 
ফেসবুকের ইনবক্সে কোনো কিছু জানালে বুবলী খুব দ্রুতই উত্তর দিয়েছেন এতোদিন। কিন্তু টিভিলাইভে অপুর উপস্থিতি ও বক্তব্য প্রসঙ্গে তার কমেন্টস জানতে চাইলে তিনি নির্বাক থাকেন। বেশ কয়েকবার নক করার পরও সাড়া দেননি বুবলী।

বুবলিকে দেখে নেয়ার হুমকি দিলেন অপু বিশ্বাস!

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!