• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
হেরেছেন বাজি

বুশার্ডকে অচেনা তরুণের সঙ্গে ডেটিং করতেই হবে!


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০৯:০৪ পিএম
বুশার্ডকে অচেনা তরুণের সঙ্গে ডেটিং করতেই হবে!

ঢাকা: অক্ষয় কুমারকে বিয়ে করার ইচ্ছে ছিল না টুইঙ্কেল খান্নার! বাজি হেরে গিয়েই তিনি অক্ষয়কে বিয়ে করেছিলেন! মনগড়া কথা নয়। অক্ষয় নিজেই এ কথা স্বীকার করেছেন।  এশিয়া কাপ টি-টোয়েন্টিতে বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচে বাজি হেরে আত্মহত্যা করেছেন এক পাকিস্তানি। এ রকম অনেক ঘটনা রয়েছে। কিন্তু বাজিতে হেরে ডেটিংয়ে যেতে হবে এমনটা কেই কখনো ভাবেননি। এবার সেটি-ই ঘটতে যাচ্ছে। টুইটারে বাজি হেরেই এক অচেনা ফ্যানের সঙ্গে ডেট করতে যাচ্ছেন কানাডীয় টেনিস সেনসেশন ইউজিনি বুশার্ডকে।

খেলাচ্ছলে বাজি লড়তে গিয়ে যে এক অচেনা ফ্যানের কাছে এ ভাবে গোহারা হারবেন তা কল্পনাতেও ছিল না তাঁর। হবেই বা কেন? হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে এনএফএল ফাইনালে আটলান্টা ফ্যালকনের কাছে হার এক রকম নিশ্চিত ছিল নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টের। দলে টম ব্র্যাডির মতো সুপারস্টার কোয়ার্টারব্যাক থাকলেও ম্যাচ থেকে ক্রমশ হারিয়ে যাচ্ছিল তারা। ফল তখন ২১-০।

আটলান্টার জয় নিশ্চিত ভেবে সে সময়ই টুইট করে করেন বুশার্ড। “আমি জানি, আটলান্টাই জিতবে!” একটু পরেই ফের বুশার্ডের টুইট, “কেবলমাত্র ভবিষ্যৎবাণী করলাম!” এর পর আরও পিছিয়ে পড়ে টম ব্র্যাডির দল। ২৫ পয়েন্ট পিছিয়ে পড়ে স্কোরবোর্ডে তখন দেখাচ্ছে ২৮-৩। সে সময়ই বুশার্ডকে চ্যালেঞ্জ করে পাল্টা টুইট করেন এক রাগবি ফ্যান। “যদি প্যাট্রিয়ট জেতে আমরা কি ডেটে যাব?” সঙ্গে সঙ্গে বুশার্ডের টুইট, “নিশ্চয়ই!” এর পর বেশ কয়েকটা পয়েন্ট নিজেদের ঘরে তুলে নেন প্যাট্রিয়টরা।

তত ক্ষণে আরও অনেকেই বুশার্ডকে টুইট করতে শুরু করেছেন। অনেকের কটাক্ষ, “কী, নার্ভাস হয়ে গেলেন নাকি!” বুশার্ড খানিকটা হেসে জবাব দেন, “খানিকটা।” খানিক ক্ষণ পর অবশ্য স্বপ্নের রাগবি খেলে জয়ের কাছাকাছি চলে এসেছেন ব্র্যাডিরা। শেষমেশ ৩৪-২৮ পয়েন্টে সুপারবোল খেতাব জিতে নেন তাঁরা। আর মার্কিন ফুটবল লিগে একমাত্র কোয়ার্টারব্যাক হিসাবে পাঁচটি খেতাব জিতে ইতিহাস গড়ে ফেলেছেন টম ব্র্যাডি।

ম্যাচের অবিশ্বাস্য ফল দেখে বুশার্ডের টুইট, “খুব শিক্ষা হল! আর কখনও টম ব্র্যাডির বিরুদ্ধে বাজি ধরব না।” তবে টুইটারে বাজি ধরলেও তাতে যা কথা দিয়েছিলেন তা-ই করতে চান বুশার্ড। অচেনা সেই ফ্যানের সঙ্গেই ডেটে যাচ্ছেন তিনি। টুইটে সে কথা জানিয়ে তিনি বলেন, “হ্যাঁ! আমি ডেটে যাব। কথা দিলে আমি তা রাখতেও জানি।”

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!