• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বুড়িমারীতে আ.লীগের ১৭ নেতাকর্মীকে বহিষ্কার


লালমনিরহাট প্রতিনিধি অক্টোবর ২৫, ২০১৬, ০৬:৫৫ পিএম
বুড়িমারীতে আ.লীগের ১৭ নেতাকর্মীকে বহিষ্কার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১৭ নেতাকর্মীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) রাতে পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম নাজু বুড়িমারী স্থলবন্দরের জেলা পরিষদ ডাকবাংলোর সামনে এক পথসভায় বহিস্কৃতদের নাম ঘোষণা করেন।

বহিস্কৃত নেতারা হলেন, বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সচিব রেজোয়ান হোসেন, বিলুপ্ত কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবু সাঈদ নেওয়াজ নিশাত, যুবলীগের সভাপতি মতিয়ার রহমান, সাধারন সম্পাদক আলী আজম, সহ-সভাপতি আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেনসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

বহিস্কৃত নেতা রেজোয়ান হোসেন ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী (আনারস) আবু সাঈদ নেওয়াজ নিশাতসহ কয়েকজন নেতার কাছে জানতে চাইলে তারা এ বহিষ্কার উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেন।

উল্লেখ্য, বুড়িমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তাহাজুল ইসলাম মিঠুর বিপক্ষে বিএনপি-জামায়াত সমর্থিত প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নেওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদেরকে বহিষ্কার করা হয়।

পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম নাজু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দলীয় চেয়ারম্যান প্রার্থী তাহাজুল ইসলাম মিঠুর বিরুদ্ধে প্রচার-প্রচারণা চালিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!