• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বৃদ্ধকে জুতার মালা পরানো সেই ছাত্রলীগ নেতা রবিনকে বহিষ্কার


ফেনী প্রতিনিধি জুন ৬, ২০১৭, ০২:১০ পিএম
বৃদ্ধকে জুতার মালা পরানো সেই ছাত্রলীগ নেতা রবিনকে বহিষ্কার

ফেনী : সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব রবিনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। মঙ্গলবার (০৬ জুন) সকালে গণমাধ্যমে জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

জানা গেছে সোনাগাজীতে সাম্প্রতিক সময়ে রবিন ও কথিত সমাজপতিরা আবদুল আউয়াল নামে ৬৫ বছরের এক বৃদ্ধকে শারীরিক নির্যাতন চালিয়ে গলায় জুতার মালা পরানোর ঘটনায় গণমাধ্যমে ব্যাপক সংবাদ প্রচার হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিন্দার ঝড় উঠে। পারিবারিক বিষয়াদি নিয়ে গত কয়েকদিন পূর্বে মা ও ছেলের মাঝে কথাকাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে পূর্বশত্রুতাবশত উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব রবিনের নেতৃত্বে তথাকথিত সমাজপতিরা বৃদ্ধ আবদুল আউয়ালকে বাড়ি থেকে তুলে এনে উপজেলার নবাবপুর ইউনিয়নের গোয়ালিয়া গ্রামের জালাল উদ্দিন মসজিদের সামনে নিয়ে আসে। সেখানে তাকে পিটিয়ে শারীরিক নির্যাতন চালিয়ে ও গলায় জুতার মালা পরিয়ে গ্রাম ঘুরানো হয়। শুধু তাই নয়, জুতার মালাসহ নির্যাতিত ব্যক্তির ছবিটিও নিজের ফেসবুকে প্রচার করেছেন ছাত্রলীগ নেতা রবিন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠে।

গত ৩ জুন ওই বৃদ্ধ ও তার মা থানায় এসে জীবনের ভবিষ্যতের নিরাপত্তা চাইলেও রহস্যজনক কারণে রবিন ও কথিত সমাজপতিদের বিরুদ্ধে মামলা দায়ের করতে রাজী হননি। এলাকাবাসীর দাবি রবিনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকলেও সে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে। এছাড়াও ইতঃপূর্বে পরশুরামের এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া প্রেমে লিপ্ত হয়ে রবিন ওই নারীর ৮লাখ টাকা আত্মসাৎ করায় ওই নারীর ঘর ভেঙে গেছে।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, বৃদ্ধ লোকটি ও তার মা থানায় এসেছেন কিন্তু তারা কারো বিরুদ্ধে মামলা দায়ের করেননি। শুধু ভবিষ্যতের নিরাপত্তা চেয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!