• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বৃষ্টিতে ভেসে গেলো রংপুর-খুলনা ম্যাচও


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৪, ২০১৬, ১০:৫৮ পিএম
বৃষ্টিতে ভেসে গেলো রংপুর-খুলনা ম্যাচও

ঢাকা: বৃষ্টিতে বাধায় ভেস্তে গেল বিপিএলের দ্বিতীয় ম্যাচও। কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রাজশাহী কিংসের মধ্যকার প্রথম ম্যাচের পর রংপুর রাইডার্স ও খুলনা টাইটানসের মধ্যেকার দ্বিতীয় ম্যাচটিও পরিত্যক্ত হয়ে গেলো। রাত ৯.২৫ মিনিটে ম্যাচটি আনুষ্ঠানিকভাবে পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি নিয়ামুর রশিদ রাহুল। 

তিনি বলেন,‘ নিয়ম অনুযায়ী রাত ১০টার মধ্যে খেলা শুরু না হলে এ ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হবে। তবে সোয়া ৯টার মধ্যে মাঠের কভার ওঠানো না গেলে আগেই ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হবে। এরপর বৃষ্টি থামলেও নির্দিষ্ট সময়ে মাঠ শুকানোর কাজ শেষ হবে না।’ 

এরআগে সন্ধ্যায় কিছুক্ষণের জন্য বৃষ্টি থামলে রংপুর-খুলনার ম্যাচটি মাঠে গড়ানোর আশা করা হয়েছিল। মাঠকর্মিরাও কভার সরানোর কাজ শুরু করেছিল। কিন্তু মিনিট পাঁচেক পর আবার শুরু হয় বৃষ্টি। আর থামেনি। ফলে যা হবার তাই হয়েছে। 

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচও পরিত্যক্ত হলো। রংপুর-খুলনা দুদলই ১ পয়েন্ট করে পেয়েছে। শনিবার (৫ নভেম্বর) শেরেবাংলা স্টেডিয়ামে দুটি ম্যাচ হবে। দুপুর ২টায় চিটাগাং ভাইকিংস খেলবে বরিশাল বুলসের বিপক্ষে। সন্ধ্যা ৭টায় ঢাকা ডায়নামাইটসের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!