• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বৃষ্টিভেজা রাতে পরীমণির স্নিগ্ধতার ছোঁয়ার অপেক্ষা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৮, ১১:৩৮ এএম
বৃষ্টিভেজা রাতে পরীমণির স্নিগ্ধতার ছোঁয়ার অপেক্ষা

আরজু ও পরীমনি

ঢাকা: ‘এমনও দিনে তারে বলা যায়, এমনও ঘন ঘোর বরষায়’ কবিগুরুও কিন্তু ভালবাসার কথা বলার জন্য এমনই বৃষ্টি ভেজা একটা দিন কে বেছে নিয়েছিলেন। সেদিন থেকেই হয়তো বাঙ্গালীর প্রেম ভালোবাসার সাথে বৃষ্টির সখ্যতার শুরু।

তাই আজ এই বৃষ্টির রেশ ধরেই ‘আমার প্রেম আমার_প্রিয়া’র প্রথম প্রকাশটা হবে 
ঠিক রাত দশটায়.. ভালোবাসার বৃষ্টি নামুক শহরজুড়ে........

ফেসবুকে এভাবেই ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির ফার্স্ট লুক প্রকাশের কথা জানান দিয়েছিলেন পরীমণি। কথামত, বৃষ্টিভেজা এই রাতেই উত্তাপ ছড়ালেন তিনি। প্রকাশ করলেন ছবিটির ফার্স্ট লুক। যেখানে পরী-আরজুর রসায়ন তুলে ধরা হয়েছে ক্যামেরার এক ক্লিকেই।

বরাবরই গ্ল্যামার গার্ল হিসেবে উপস্থাপিত হয়েছেন পরীমণি। তবে এই পোস্টারে তাকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। এক কথায় বলতে গেলে, যেখানে দেখা যাচ্ছে, আবেগ ছড়ানো স্নিগ্ধতার ছোঁয়া। বিশেষ করে, তার চাহনি যেন অনেক কিছু বলতে চায়। এছাড়া ভেজা চুলের দুর্নিবার আকর্ষণতো রয়েছেই। তাইতো, আরজু যেন তার কাঁধে মাথা রেখে শান্তির কোন পরশ খুঁজছেন। এভাবেই ফার্স্ট লুকে তুলে ধরা হয়েছে পরী-আরজুর রসায়ন।

উল্লেখ্য, সবকিছু ঠিক থাকলে শামীমুল ইসলাম শামীম পরিচালিত 'আমার প্রেম আমার প্রিয়া' ছবিটি আগামী ৫ অক্টোবর মুক্তি পাবে। এ ছবিতে পরীমণি-আরজু ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, ডন, রেবেকা ও সীমান্ত প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!