• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বৃষ্টির কবলে তামিমদের ব্যাটিং


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২৮, ২০১৭, ০৮:৩৫ পিএম
বৃষ্টির কবলে তামিমদের ব্যাটিং

ঢাকা: আগেই আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল মঙ্গলবার (২৮ মার্চ) সকাল থেকে ডাম্বুলার আকাশ পরিষ্কার থাকবে। তবে সন্ধ্যার পর বৃষ্টি হতে পারে। অবশেষে সেটাই সত্য হল। শ্রীলঙ্কার ব্যাটিং শেষ। চলছে ইনিংস বিরতি। এমন সময় শুরু হল মুশলধারে বৃষ্টি। সাথে সাথে ত্রিপল দিয়ে ঢেকে দেয়া হল রানগিরি ক্রিকেট স্টেডিয়ামের উইকেট। বাংলাদেশের সামনে ৩১২ রানের জয়ের লক্ষ্য। কিন্তু কখন ইনিংস শুরু হবে? সেটা বলা মুশকিল। অপেক্ষা ছাড়া উপায় কি?

এদিন টসে জিতে ব্যাটিংয়ে নেমে কুশল মেন্ডিসের দুর্দান্ত এক সেঞ্চুরির সুবাদে টাইগারদের সামনে ৩১২ রানের বিশাল লক্ষ্য নির্ধারণ করে দিয়েছে লঙ্কানরা। বাংলাদেশে পঞ্চম বোলার হিসেবে হ্যাটট্রিক করেছেন তাসকিন আহমেদ। সিরিজ জিতেই আনন্দ উদযাপন করতে চায় মাশরাফি-তাসকিনরা। কিন্তু খেলা কখন শুরু হবে এখনও সেটি নিশ্চিত করে বলা যাচ্ছে না। বৃষ্টি থামলে ৩১২ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নামবে বাংলাদেশ। তবে বেশি দেরি হলে ডার্কওর্থ লুইস পদ্ধতিতে টাইগারদের ওভার এবং লক্ষ্য কমিয়ে আনা হবে।

এদিকে বাংলাদেশ সময় সাড়ে দশটার মধ্যে বৃষ্টি না কমলে ম্যাচটি পরিত্যক্ত হবে। সেক্ষেত্রে কলম্বোতে তৃতীয় ও শেষ ম্যাচটি জিতে সিরিজ নিশ্চিত করতে হবে টাইগারদের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!