• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বৃষ্টির দিনে ‘ভিন্ন মজায়’ মেতেছিলেন মাহি


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২২, ২০১৭, ০৮:০০ এএম
বৃষ্টির দিনে ‘ভিন্ন মজায়’ মেতেছিলেন মাহি

ঢাকা: বৃষ্টির দিনে ভিন্ন মজায় মেতেছিলেন আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) নিম্নচাপের প্রভাবে ঢাকাসহ সারা দেশে বৃষ্টি তখন মাহির শুটিং করার কথা লালমনিরহাটে আউটডোরে।

রাস্তাঘাটে পানি জমার কারণে শুটিং থাকলে তা বন্ধ রাখার ঘোষণা দেন পরিচালক। আর এ সুযোগে বৃষ্টিতে মেতে ওঠেন মাহি।

মাহি বলেন. ‘শুটিং নেই, টেনশনও নেই। টিমের মেকআপ, লাইটসহ নানান কলাকুশলীকে নিয়ে শহর ঘুরে বৃষ্টিতে ভিজে একটা দইয়ের দোকান খুঁজে বের করলাম। তারপর সেখানে সকলকে দই খাওয়ালাম। দারুণ মজা হয়েছে। আর সত্যি বলতে শুটিং টিমের এই মানুষগুলো অনেক পরিশ্রম করেন। আমরা শিল্পীরা তো তাদেরকে তেমন সময় দিতে পারি না। তাই আমি তাদেরকে সঙ্গে নিয়ে বৃষ্টির দিনে এই মজা করেছি। সবাই বেশ খুশি হয়েছে। 

মাহি আরও জানান, এ ছবির কাজ শেষে ২৬শে অক্টোবর লালমনিরহাট থেকে ঢাকায় ফিরবেন তিনি। তারপর ছবির বাকি কাজের শুটিংয়ে দেশের বাইরে যাবেন। ‘মন দেব মন নেব’ ছবিতে মাহির বিপরীতে কাজ করছেন নবাগত শিবলী নওমান। ছবিটি পরিচালনা করছেন রবিন খান।  ছবিটি প্রযোজনা করেছেন ইমপ্রেস টেলিফিল্ম।

লালমনিরহাটে বাংলা চলচ্চিত্রের গুণী অভিনেত্রী কবরী, অভিনেতা সুব্রতও এ ছবির কাজ করছেন। ছবিতে মাহির চরিত্রের নাম থাকছে মোহনা। অ্যাকশন ও রোমান্টিক ঘরানার এ ছবিতে অভিনয় করছেন মাহি।

এদিকে চলতি মাসের প্রথম সপ্তাহে মুক্তি পায় আরিফিন শুভ ও মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। এটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এরইমধ্যে মাহি মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ও একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ছবির কাজ শেষ করেছেন। ছবিগুলো খুব শিগগিরই সেন্সরে জমা হবে। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!