• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেন স্টোকস গ্রেপ্তার!


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৮:২৮ পিএম
বেন স্টোকস গ্রেপ্তার!

ঢাকা: মহা ফ্যাসাদে পড়ে গেছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। সোমবার সকালে ব্রিস্টল থেকে তাঁকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এ কারণে স্টোকস বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে পারবেন না। অবশ্য মঙ্গলবারই ছাড়া পেয়েছেন এই অলরাউন্ডার। তবে এখনো পুলিশের নজরদারিতে রয়েছেন। সেজন্যই ব্রিস্টল ছাড়ার অনুমতি পাচ্ছেন না স্টোকস। সতীর্থ ওপেনার অ্যালেক্স হেলসও চতুর্থ ওয়ানডেটি খেলতে পারছেন না। এরই মাঝে তিনি পুলিশকে সাহায্য করতে লন্ডন থেকে ব্রিস্টল পৌঁছেছেন।

ঠিক কি কারণে স্টোকসকে গ্রেপ্তার করা হয়েছিল এ ব্যাপারে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বা পুলিশের তরফ থেকে কোনো কিছু জানানো হয়নি। তবে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো সামারসেট ও অ্যাভন পুলিশের বরাত দিয়ে জানাচ্ছে, বেন এমন কোন অপরাধ করেছেন যার জন্য তাঁর সর্বোচ্চ পাঁচ বছর পর্যন্ত জেল হতে পারে।

ইসিবির পক্ষে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে ব্রিস্টল থেকে কোনো এক ঘটনার কারণে স্টোকসকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে পরদিন সারারাত পর্যন্ত আটক থাকতে হয়েছে তদন্তের জন্য। এখনো সে লন্ডনে ফেরেনি।’ আরও বলা হয়, ‘আজ সকালে (মঙ্গলবার) অনুশীলনে নামেননি হেলস । স্টোকসের সাথেই আছেন তিনি। পুলিশের তদন্তের ব্যাপারে সাহায্য করতে সেখানেই রয়েছেন। আপনারা বুঝতে পারছেন এ ব্যাপারে আমরা আর কিছু এই মুহূর্তে জানাতে পারছি না। যখন সম্ভব হবে তখন যতটা পারি আরও তথ্য দিয়ে আপনাদেরকে সাহায্য করা হবে।’

ব্রিস্টলে রোববার ক্যারিবিয়ানদের বিপক্ষে ১২৪ রানের বড় জয় পাওয়ার ম্যাচে ৬৩ বলে ৭৩ রানের ঝড়ো ইনিংস খেলেন স্টোকস। এর পরের দিনেই গ্রেপ্তার হন স্টোকস। এর আগে ২০১২ সালেও একবার তিনি গ্রেপ্তার হয়েছিলেন। সেবার স্টোকসের অপরাধ ছিল সারারাত বাইরে কাটানো। সেবার মুচলেকা দিয়ে পার পেয়েছিলেন। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে ঘুষি মেরে লকার ভেঙেছিলেন। বাংলাদেশ সফরে এসে ওপেনার তামিম ইকবালের সাথে বিতন্ডায় জড়ান। এ জন্য স্টোকসকে জরিমানাও গুনতে হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!