• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘বেপরোয়া’ ববি


বিনোদন প্রতিবেদক আগস্ট ২১, ২০১৭, ১২:২৯ পিএম
‘বেপরোয়া’ ববি

ঢাকা: জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন খোঁজ দ্য সার্চ খ্যাত নায়িকা ববি। ছবির নাম ‘বেপরোয়া’। এ ছবিটি পরিচালনা করবেন কলকাতার চলচ্চিত্র পরিচালক রাজা চন্দ।

এটি যৌথ প্রযোজনার ছবি নয় বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় হোটেল সোনারগাঁওয়ে জাঁকজমকপূর্ণভাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে।

জাজের কর্ণধার আবদুল আজিজ বলেন, শুধু পরিচালক ছাড়া এ ছবির গল্প, চিত্রনাট্য, শিল্পী, কলাকুশলী, টেকনিশিয়ান সবাই বাংলাদেশি। বিগ বাজেটে ছবিটি নির্মাণ করা হবে এবং শুধু বাংলাদেশে নয়, ভারত ও বিশ্বের অন্যান্য স্থানে মুক্তি দেওয়া হবে।

নায়িকা ববি

ঈদের পরই ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশ, ভারত ও ইউরোপের কয়েকটি দেশে ছবির চিত্রধারন করা হবে। ছবিতে ববির বিপরিতে অভিনয় করবেন রোশান।

‘খোঁজ দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন ববি। এরপর ‘দেহরক্ষী’, ‘রাজত’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম, ‘ওয়ানওয়ে’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘পিকনিক’, ‘না বলা ভালোবাসা’ সিনেমায় অভিনয় করেছেন। তার প্রযোজনার ছবি ‘বিজলী’ ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও নির্মাণ শেষ করতে না পাড়ায় ঈদে মুক্তি পাচ্ছে না ছবিটি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!