• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বেবি জান-এর রোম্যান্সে মাতোয়ারা দর্শক(ভিডিও)


বিনোদন প্রতিবেদক মে ১৩, ২০১৮, ০৬:০২ পিএম
বেবি জান-এর রোম্যান্সে মাতোয়ারা দর্শক(ভিডিও)

শাকিব খান ও শ্রাবন্তী

ঢাকা: ভাইজানের সঙ্গে দুই নায়িকার রোম্যান্সে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়! হ্যাঁ, বলছি ‘ভাইজান এলো রে’ ছবির কথা। যেটাতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান এবং কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার।

রোববার সকালে প্রকাশ হয়েছে ছবিটির প্রথম গান ‘বেবি জান’। গানটির জন্য দর্শকমহলে যে ব্যাপক আগ্রহ ছিলো, সেটাই যেন প্রমাণ হলো। কেননা গানটি প্রকাশের পর ভাইজান শাকিব খানের সঙ্গে দুই নায়িকার রোম্যান্স দেখে মাতোয়ারা  হয়েছেন দর্শক।

মাত্র দুই ঘন্টায় গানটি উপভোগ করেছেন ৬০ হাজারের বেশি দর্শক। শুধু তাই নয়, গানের কমেন্ট বক্সেও একের পর এক প্রশংসার বাক্য জমা পড়ছে। অর্থাৎ ভাইজানের সঙ্গে দুই নায়িকার রোম্যান্স দর্শকরা ভালোভাবেই গ্রহণ করেছেন।

‘বেবি জান জান বলে আমার জান নিয়েছে’-এমন কথার গানটি লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলান মৈনাক। গেয়েছেন বলিউডের গায়ক নাকাশ আজিজ ও অন্তরা মিত্র। বলিউড কোরিওগ্রাফার আদিল শেখের নির্দেশনায় ‘বেবি জান’ গানে শাকিবের সঙ্গে রোম্যান্সে মেতেছেন শ্রাবন্তী ও পায়েল।

এক শাকিব চঞ্চল, সাহসী আর স্টাইলিশ, আরেকজন বোকাসোকা আর ভদ্র। দু’জনের সঙ্গে শ্রাবন্তী ও পায়েলের দুই রকমের রসায়ন ফুটিয়ে তোলা হয়েছে গানের দৃশ্যে। গানটির শুটিং হয়েছে লন্ডনে।

কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়া আরো অভিনয় করছেন দীপা খন্দকার, মনিরা মিঠু প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। আগামী ঈদকে উপলক্ষ করে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!