• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বেরোবি ক্যাম্পাসে ভিক্ষুকবেশী ফোন চোর


বেরোবি প্রতিনিধি মে ১৫, ২০১৭, ০৭:৫৯ পিএম
বেরোবি ক্যাম্পাসে ভিক্ষুকবেশী ফোন চোর

রংপুর: ভিক্ষুকবেশী এক মোবাইল ফোন চোরকে আটক করে পুলিশে দিয়েছেন রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শিক্ষার্থীরা। সোমবার (১৫ মে) বিকেল ৫টার দিকে বেরোবির ক্যাম্পাসের কৃষ্ণচূড়া রোডে ওই ঘটনা ঘটে। ধৃত চোরের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সূত্রমতে, বিকেল ৫ টার দিকে সোনালিনিউজের বেরোবি প্রতিনিধি নাসরিন জাহান জয়া ক্যাম্পাসের কৃষ্ণচূড়া রোডে তার বান্ধবী মৌসুমী রায় মিতার সঙ্গে বসে ল্যাপটপে নিউজ লেখার কাজ করছিলেন। এসময় মিতার মোবাইল ফোনটি পাশে পড়ে যায়। দুজনেই ল্যপটপে কর্মরত থাকায় এক ফাঁকে ভিক্ষুকবেশী চোর ফোনটি তুলে নেয়।

ওই ঘটনায় সময় ক্যাম্পাসের কয়েকজন শিক্ষার্থী সেই ভিক্ষুকবেশী চোরকে মোবাইল সেটটি চুরি করা দেখে ফেলে। এরপর তারা হাতে নাতে ওই চোরকে ধরে পুলিশে সোপর্দ করে। তবে শিক্ষার্থী ও পুলিশের কাছে ফোন চুরির কথা স্বীকার করেছে সে।

খোঁজ নিয়ে ও শিক্ষার্থীরা জানায়, প্রায় মাস খানেক আগেও একই জায়গা কৃষ্ণচুড়া রোডে তিন শিক্ষার্থী বসে গল্প করার সময় তাদের একজনের মোবাইল ফোন চুরি হয়। ওই চুরির ঘটনাও একই লোকই ঘটায় বলে স্বীকার করেছে ধৃত চোর। 

ওইদিনের ঘটনার পর থেকেই ভিক্ষুকবেশী চোরকে সন্দেহ হয়। সোমবার লোকটিকে ক্যাম্পাসের গেটে দেখে ওই শিক্ষার্থীরা পিছু নেয়।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, তারা ফোন চুরির সঙ্গে জড়িত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে। অপরদিকে, বেরোরি প্রক্টরকে ঘটনা জানানো হলে তিনি বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!