• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেরোবি ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল


নিউজ ডেস্ক জানুয়ারি ৩১, ২০১৭, ০৮:০১ পিএম
বেরোবি ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ছাত্রলীগ শাখার সভাপতি চৌধুরি মেহেদী হাসান শিশিরের মাদক সেবনের একটি ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ৪৪ সেকেন্ডের একটি ভিডিও ইউটিউবে ছড়িয়ে পড়ায় পর অনেকেই ফেসবুকে সেটি শেয়ার করছেন। ভিডিওটি কবে এবং কোথায় ধারণ করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে চক্রান্ত করে তাকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন শিশির।

গত রোববার (২৯ জানুয়ারী) ইউটিউবে ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যায়, একটি রুমের ভিতর ৩/৪ জন বসে আছেন। সেখানে শিশির সিগারেটের মত করে নেশা জাতীয় কিছু একটা টানছেন। আর গোপনে তার ভিডিও ধারণ করা হচ্ছে।

সেই ভিডিওটি সোমবার “রংপুর বিভাগ” নামে একটি ফেসবুক অ্যাকাউন্ডে ভিডিওটি শেয়ার করে বলা হয়- ‘‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি শিশির এর ইয়াবা সেবনের শৈল্পিক দৃশ্য------------------মাদক থাবা থেকে তরুণ সমাজকে রুখতে আমার, আপনার এবং সেই সাথে প্রশাসনের কিভাবে এগিয়ে আসা উচিত? কি পন্থা অবলম্বন করলে আমরা মাদক মুক্ত দেশ পেতে পারি’’?

এছাড়াও ওই পেজে মাদক নিয়ে রংপুরের আইন প্রয়োগকারি সংস্থাসহ বিভিন্ন সংগঠনের ভুমিকা তুলে ধরা হয়। অভিযোগে বলা হয়েছে রংপুর টাউন হল থেকে শুরু করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পর্যন্ত যে সব তরুণ প্রজন্ম মাদক সেবন করছে এবং বিক্রি করছে।

এ বিষয়ে জানতে বেরোবি ছাত্রলীগ শাখার সভাপতি মেহেদী হাসান শিশিরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হয়। তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, বিশ্ববিদ্যালয়ের টেন্ডারসহ বিভিন্ন কারণে দ্বন্দ্বের জেরে একটি পক্ষ তাকে ফাঁসাতে চায়ের সাথে কিছু খাইয়ে এ ধরণের ভিডিও ধারণ করেছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে আইনি সহায়তা নিচ্ছেন বলেও জানান তিনি ।

তবে বেশ কয়েকটি গণমাধ্যমে ভিডিওসহ খবর প্রকাশের পর ঘটনার সত্যতা নিয়ে নানা প্রশ্ন ওঠে। এক পর্যায়ে বিভিন্ন চ্যানেলে লিংক থেকে ডিভিওটি সরিয়ে ফেলা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!