• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেরোবি মাতাবেন হৃদয় খান


বেরোবি (রংপুর) প্রতিনিধি ফেব্রুয়ারি ৮, ২০১৭, ০৯:১৩ পিএম
বেরোবি মাতাবেন হৃদয় খান

রংপুর: রংপুরে বেগম বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাস মাতাতে আসছেন হৃদয় খান। আগামী ১৩ ফেব্রুয়ারি অর্থনীতি বিভাগের চতুর্থ ব্যাচের র‌্যাগডে উৎসবের দ্বিতীয় দিন দুপুরে কনসার্টে গান গাইবেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

আয়োজক সূত্র জানায়, দুই দিনব্যাপী উৎসবের প্রথমদিনে থাকছে ব্যাচটির শিক্ষার্থীদের কেক কাটা, র‌্যালি ও ক্যারিয়ার বিষয়ক সেমিনার। এছাড়া উৎসবের শেষ দিন (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত কনসার্টে দুপুর ২টায় গান গাইবেন বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড দল অগ্নিস্নান, দেশের জনপ্রিয় ব্যান্ড চিলেকোঠা এবং সংগীতশিল্পী হৃদয় খান।

এসময় একইসঙ্গে প্রদর্শিত হবে ব্যাচটির শিক্ষার্থীদের স্মৃতিচারণমূলক প্রামাণ্যচিত্র ‘ইকো মেমোরিয়া’। র‌্যাগডে উৎসবের আহ্বায়ক ও ব্যাচটির শিক্ষার্থী সামসুল আরেফিন নয়ন জানান, স্বল্প সময়ের মধ্যেই একসঙ্গে কাজ করে র‌্যাগ উৎসব আয়োজনের শেষ পর্যায়ে এসেছি। সবকিছু ঠিকঠাক থাকলে আশা করছি যথাসময়ে সুন্দরভাবে উৎসব শেষ করতে পারবো।

এ ব্যাপারে কথা বললে দুই দিনব্যাপী আয়োজনের টাইটেল স্পন্সর বিস্ক ক্লাবের ব্র্যান্ড ম্যানেজার আফজাল হোসেন বলেন, ‘বেরোবির শিক্ষার্থীদের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। বেরোবির নানা আয়োজনে বিস্ক ক্লাবসহ প্রাণ-আরএফএল গ্রুপ সব সময় পাশেই থাকবে।’

দুই দিনব্যাপি এই র‌্যাগ উৎসবের স্পন্সর হিসেবে আছে দুরন্ত বাইসাইকেল, প্রাণ ফুটো, বিস্ক পটেটো এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!