• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বেরোবিতে ড. ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উদযাপন


বেরোবি (রংপুর) প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০৯:৫১ পিএম
বেরোবিতে ড. ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উদযাপন

রংপুর: বেগম রোকেয় বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী বিশিষ্ট পরমানু বিজ্ঞানী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী পীরগঞ্জের ফতেপুরস্থ প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিস্থলে পুষ্পার্ঘ্য অর্পন করেন।

একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ ইন্টারন্যাশনাল রিসার্চ এন্ড ট্রেনিং সেন্টার, শিক্ষক সমিতি, নীল দল, অফিসার্স অ্যাসোসিয়েশন এবং কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

পরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছেলে সজিব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. তুহিন ওয়াদুদ, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, বাংলা বিভাগের শিক্ষক ও সহকারী প্রক্টর ড. শফিক আশরাফ, মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান শেখ মাজেদুল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!