• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বেরোবিতে নীল-হলুদ দলের সবাই আ.লীগ


রংপুর প্রতিনিধি জানুয়ারি ১৩, ২০১৭, ০৩:০৯ পিএম
বেরোবিতে নীল-হলুদ দলের সবাই আ.লীগ

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে এবার নীল দল ও হলুদ দলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ছাড়া অন্য কোনো দলের প্রার্থী থাকছে না। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের দুই প্যানেল প্রগতিশীল শিক্ষক সমাজ হলুদ দল ও আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের নীল দল নির্বাচনে অংশ নিচ্ছে।

হলুদ দলের আহ্বায়ক ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম ও নীল দলের সাধারণ সম্পাদক সাব্বীর আহমেদ চৌধুরী প্রার্থী চূড়ান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মো. আলী রায়হান সরকার নির্বাচনে কেবল আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের দুই প্যানেলের চূড়ান্ত তালিকা জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আওয়ামী লীগের বাইরে অন্য কোনো দল নির্বাচনে অংশ না নেয়ায় নিজেরাই নিজেদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ১৫ জানুয়ারি রোববার নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে নির্বাচনে হলুদ দল থেকে সভাপতি পদে প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন তাবিউর রহমান প্রধান, সহ-সভাপতি পদে ড. পরিমল চন্দ্র বর্মণ, কোষাধ্যক্ষ পদে মো. ফেরদৌস রহমান ও যুগ্ম সম্পাদক পদে মো. আতিউর রহমান।

সদস্য পদে ড. আর এম হাফিজুর রহমান, ড. মো. নুর আলম সিদ্দিক, আসিফ আল মতিন, মো. হান্নান মিয়া, মো. সাইদুর রহমান, মো. ছদরুল ইসলাম সরকার, মুহা. শামসুজ্জামান, মো. নুরুল কবীর বিপ্লব, তাসনীম হুমাইদা ও এইচ. এম. তারিকুল ইসলাম।

অন্যদিকে নীল দল থেকে সভাপতি পদে প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন ড. আবু সালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পেয়েছেন গোলাম রব্বানী, সহ-সভাপতি পদে ড. শফিকুর রহমান, কোষাধ্যক্ষ পদে মো. মাসুদ রানা, যুগ্ম সম্পাদক পদে মো. জুবায়ের ইবনে তাহের।

সদস্য পদে মো. হারুন-আল-রশীদ, মো. বেলাল উদ্দিন, মো. আশানুজ্জামান, এটিএম জিন্নাতুল বাশার, কুন্তলা চৌধুরী, মো. আসাদুজ্জামান মন্ডল আসাদ, চার্লস ডারউইন, সৈয়দ আনারুল আজিম, ড. নিতাই কুমার ঘোষ ও মো. সাইফুল ইসলাম।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!