• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেড়াতে এসে নিখোঁজ বৃদ্ধা জরিনার সন্ধান মিলল


রংপুর ব্যুরো সেপ্টেম্বর ২৩, ২০১৮, ০৩:৫২ পিএম
বেড়াতে এসে নিখোঁজ বৃদ্ধা জরিনার সন্ধান মিলল

ছবি: সোনালীনিউজ

রংপুর : ছেলের বাড়িতে বেড়াতে এসে রংপুরে নিখোঁজ হওয়া বৃদ্ধা জরিনা খাতুনের সন্ধান মিলেছে। রংপুর মহানগরীর ৩নং জাতীয় ছাত্র সমাজের সভাপতির সহযোগিতায় ভারসাম্যহীন জরিনাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পরশুরাম থানা পুলিশ।

জানা গেছে, কুড়িগ্রাম থেকে রংপুরের ধাপ এলাকায় থাকা ছেলে ফজলুর রহমানের কাছে আসেন ৭০ বছর বয়সের বৃদ্ধা জরিনা খাতুন। শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে কাউকে কিছু না জানিয়ে ছেলের বাসা থেকে বের হন তিনি। পরে অনেক খোঁজাখুজি করে কোথাও সন্ধান না পাওয়ায় দিশেহারা হয়ে উঠেন তার পরিবার।

এদিকে জরিনা খাতুন বাসা থেকে বের হয়ে হাটতে হাটতে নগরীর পরশুরাম এলাকায় যান। সেখানে স্থানীয় জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইমন হোসেন ও এলাকাবাসী ভারসম্যহীন জরিনাকে উদ্ধার করে পরশুরাম থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে কুড়িগ্রামের কচাকাটা ও ভুরুঙ্গামারী থানাসহ বিভিন্ন জায়গাতে ফোনের মাধ্যমে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়।

পরশুরাম থানা পুলিশের পরিদর্শক মোস্তাফিজার রহমান জানান, বৃদ্ধা জরিনা বেগম কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পূর্ব কেদার কচাকাটা গ্রামের মৃত ফখরুদ্দিনের স্ত্রী। তিনি রংপুরে থাকা বড় ছেলে ফজলুর রহমানের বাসা কয়েকদিন আগে বেড়াতে আসেন। শনিবার সকালে হঠাৎ করে বাড়ি থেকে বের হয়ে পথ ভুলে যান। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে শনিবার সন্ধ্যায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে নিখোঁজ বৃদ্ধ মাকে পেয়ে খুশি ফজলুর রহমান। তিনি পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, পুলিশের আন্তরিকা ও প্রচেষ্টার কারণে আমি মাকে পেয়েছি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!