• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেড়াতে এসে প্রেমিকের সঙ্গে পালাল নববধূ!


লক্ষ্মীপুর প্রতিনিধি মে ২২, ২০১৮, ১০:৩৭ পিএম
বেড়াতে এসে প্রেমিকের সঙ্গে পালাল নববধূ!

প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: প্রবাসী স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে এসে স্বর্ণ ও নগদ টাকা নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে রাতের আঁধারে পালিয়ে গেছে মরিয়ম আক্তার অনামিকা (২০) নামে এক নববধূ।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার (১৭ মে) এ ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া নববধূর শ্বশুরবাড়ি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধ্য কাঞ্চনপুর গ্রামে। তিনি ওই গ্রামের গাজী পাটোয়ারী বাড়ির কুয়েতপ্রবাসী নুর হোসেন রাজুর (২৫) স্ত্রী।

এদিকে এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় লিখিত অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত স্বামীর পরিবার।

মঙ্গলবার (২২ মে) দুপুরে প্রবাসী রাজুর ছোট ভাই সৌরভ হোসেন জানান, প্রায় ১০ মাস আগে ৭ লাখ টাকা দেনমোহরে তার ভাইয়ের সঙ্গে মরিয়ম আক্তার অনামিকার বিয়ে হয়। রাজু ও তার শ্বশুর অহিদ উল্যা বর্তমানে কুয়েতে রয়েছেন।

প্রায় এক মাস আগে তাদের টঙ্গীর বাসা থেকে ফরিদগঞ্জে বাবার বাড়িতে বেড়াতে আসেন অনামিকা। বৃহস্পতিবার (১৭ মে)  রাতের আঁধারে পরকীয়া প্রেমের টানে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি।

গত ৭ দিনেও তার খোঁজ না পেয়ে বাধ্য হয়ে সৌরভ ১৬ নং রূপসা (দ.) ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ ও ফরিদগঞ্জ থানায় জিডি করেছেন।

অনামিকার মা আরজু বেগম বলেন, মেয়ে পালিয়ে গিয়ে আমাদের ও জামাই পরিবারের মানসম্মান কলঙ্কিত করেছে। আমরা তাকে পরিচয় দিতে চাই না। আমরাও মেয়ের সন্ধানে খোঁজখবর নিচ্ছি।

ফরিদগঞ্জ থানার এসআই নাজমুল হুসেন বলেন, অনামিকার পালিয়ে যাওয়ার ঘটনায় তার দেবর সৌরভ হোসেন ফরিদগঞ্জ থানায় জিডি করেছেন। সরেজমিনে তদন্তকালে গৃহবধূর মা পরকীয়ার ঘটনায় মেয়ের পালিয়ে যাওয়ার বিষয়টি আমাদের নিশ্চিত করেছেন।

তবে কার সঙ্গে সে পালিয়েছে, তা জানাতে পারেননি। তাকে উদ্ধারে সম্ভাব্য সব পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!