• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বৈশাখকে বরণ করতে মারজীয়ার ‘টোয়াইভ’


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১, ২০১৬, ০৩:১১ পিএম
বৈশাখকে বরণ করতে মারজীয়ার ‘টোয়াইভ’

সোনালীনিউজ ডেস্ক

বৈশাখ আসতে আর বেশি দেরি নেই। তরুণ প্রজন্ম তৈরি হয়ে গেছে নতুন বাংলা সালকে বরণ করে নিতে। আর সবচেয়ে বেশি নজর দিচ্ছে পোশাক বেছে নিতে। রঙ আর কাপড়ের বাহার ছাড়া পহেলা বৈশাখ কি আর জমে? বিভিন্ন বুটিকগুলো তাই তৈরি করেছে তাদের পহেলা বৈশাখ কালেকশন।

এই বৈশাখকে কেন্দ্র করে ফ্যাশন ডিজাইনার মারজীয়া মেহজাবীন তৈরি করেছেন তার বৈশাখী ড্রেস কালেকশন। বৈশাখী রঙের ছটায় ভরা এই কালেকশনে আনা হয়েছে বিভিন্ন  প্যাটার্ন বৈচিত্র্য। মূলত দম্পতিদের কথা মাথায় রেখে এই কালেকশন করা। পাঞ্জাবী আর লং কুর্তিতে আনা হয়েছে মিল রেখে একই ধরনের মোটিভ। এই ডিজাইনগুলো সিংগেলরাও পরতে পারবেন।

সম্প্রতি তার কালেকশনের শুটে তার সঙ্গে কথা বলে জানা গেলো এবারের গরমের কথা মাথায় রেখে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে কাপড় বাছাইকরণে। সুতি কাপড়ের মধ্যেও অনেক ব্যবধান থাকে। তিনি এমন কাপড় বাছাই করেছেন যেনো তার ক্রেতাদের গরমে কিছুটা হলেও আরাম বোধ হয়। শিশুদের জন্যও অনেকেই আলাদা করে অর্ডার করছেন, তাই কাপড়ের উপর তার গুরুত্ব সবচেয়ে বেশি।

এই পোশাকগুলো পাওয়া যাচ্ছে তার নিজস্ব অনলাইন বুটিক Toive (টোয়াইভ) এ।
তরুণদের মধ্যে নতুন ট্রেন্ড চালু করতে বরাবরই আগ্রহী মারজীয়া। কাজ করে যাচ্ছেন তাই নতুনত্ব নিয়ে।

কাজ করেছেন বেশ কিছু ম্যাগাজিনের জন্য। আপাতত ১লা বৈশাখের কালেকশন নিয়ে ব্যস্ত।সামনে ঈদকে কেন্দ্র করে আনবেন কিছু নতুন চমক। তার জন্য অপেক্ষায় থাকতে হবে কিছুটা সময়।

সোনালীনিউজ/আমা

Wordbridge School
Link copied!