• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বোরকা পরে ঢাকা শহরে ঘুরে বেড়ান অপু?


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০১৭, ০৩:৪২ পিএম
বোরকা পরে ঢাকা শহরে ঘুরে বেড়ান অপু?

ঢাকা: সব গুঞ্জনের অবসান ঘটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দেশে ফিরলেও এখনো তিনি রয়েছেন লোক চক্ষুর অন্তরালে। আড়ালে থেকে সাংবাদিকদের সাথে গোপনে যোগাযোগ রক্ষা করে চলেছেন। শোনা যাচ্ছে শিগগির সিনেমাতেও ফিরতে চলেছেন তিনি। 

গেল বছরে ‘সম্রাট’ সিনেমায় অভিনয়ের পর হঠাৎ হারিয়ে যান অপু বিশ্বাস। এরপর প্রায় নয় মাস নিখোঁজ ছিলেন তিনি। দেশ ত্যাগ করে সময় কাটিয়ে এসেছেন পাশের দেশ ভারতে। অভিনয় থেকেও নিয়েছিলেন টানা ১০ মাসের বিরতি। তবে আশার কথা, মাস খানেক আগে দেশে ফিরে এসেছেন তিনি। তবে এখনো কাউকে দেখা দেননি ঢাকাই ছবির জনপ্রিয় এই অভিনেত্রী। 

তবে ফেসবুক আর মেসেঞ্জারে সাংবাদিকদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছেন অপু। বেশ কয়েকজন সাংবাদিকের সাথে তার আলাপের অংশ ইন্টারনেটে ছড়িয়ে গেছে। সেখানে অপু জানিয়েছেন তার দেশে ফেরার কথা। জানিয়েছেন শিগগির অভিনয়েও ফিরছেন তিনি। কথা প্রসঙ্গে জানালেন একমাসে দেশে ফিরে এসে নিজেকে প্রস্তুত করছেন তিনি। 

শুধু তাই না, দেশে ফিরে নাকি ঘরে বসে নেই অপু। আগের মতোই বাইরেও বের হচ্ছেন, শুধু কারো সঙ্গে দেখা করছেন না! কিন্তু এটা কি করে সম্ভব! কারণ অপু বিশ্বাসকে দেখলে মানুষ চিনবে না এমনটাতো হওয়ার নয়। তাহলে কি অপু বোরকা পরে প্রতিদিন ঢাকা শহরে পায়চারি করতে বের হচ্ছেন!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!