• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বোরখা পরে আদালতে রাখি সাওয়ান্ত


নিজস্ব প্রতিবেদক জুলাই ৮, ২০১৭, ০২:৪৯ পিএম
বোরখা পরে আদালতে রাখি সাওয়ান্ত

ঢাকা: বিভিন্ন বিষয়ে মন্তব্যের জন্য বারবার খবরের শিরোনামে এসেছেন রাখি সাওয়ান্ত। মামলার হাত থেকে রেহাই পেতে গত ৬ জুলাই শেষ পর্যন্ত লুধিয়ানা আদালতে পৌঁছান রাখি সাওয়ান্ত। জামিনও পেয়েছেন। তাঁকে যাতে কেউ চিনতে না পারে, সেজন্য বোরখা পরে আদালতে হাজিরা দেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। গত বছর একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে বাল্মিকী মুনিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার পর তার বিরুদ্ধে মামলা দায়ের হয়।
 
রাখি সাওয়ান্ত হঠাৎ বোরখার আড়ালে কেন? ভারতীয় মিডিয়া বলছে, আদালত চত্বরে মিডিয়া যাতে তাকে চিনতে না পারে, সে জন্যই বোরখাকে ঢাল করেছিলেন রাখি।

কখনও বিতর্কিত টুইট বা বেফাঁস মন্তব্য, দীর্ঘদিন ধরেই রাখি নানা কারণে বলিউডের ‘বিতর্কিত’। অভিনেত্রীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয় ‘বাল্মীকি কমিউনিটি’র সদস্যরা। তাদের দায়ের করা অভিযোগের ভিত্তিতে রাখির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।
 
এ বছর ফের রাখির বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লুধিয়ানা আদালত। তবে তাতে মেলেনি রাখির খোঁজ। শেষ পর্যন্ত শুক্রবার আদালতে গিয়ে আত্মসমর্পণ করলেন রাখি। এক লাখ রুপির ব্যক্তিগত বন্ডে জামিন পান অভিনেত্রী রাখি সাওয়ান্ত। টাইমস অব ইন্ডিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!