• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বোল্যান্ড পার্ক কি মাঠ না গোচারণ ভূমি?


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৮, ২০১৭, ০৬:৪১ পিএম
বোল্যান্ড পার্ক কি মাঠ না গোচারণ ভূমি?

ঢাকা: দীর্ঘ ৯ বছর পর দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে কঠিন সমস্যায় পড়েছে বাংলাদেশ দল। অচেনা পরিবেশ আর ভিন্ন কন্ডিশনের সাথে যোগ হয়েছে মাঠ সমস্যা। বিশেষ করে সিরিজের দ্বিতীয় ওয়ানডের ভেন্যু। কেপ টাউনের বোল্যান্ড পার্ক আসলে মাঠ না গোচারণ ভূমি? এমন প্রশ্ন তুলেছেন বাংলাদেশ থেকে যাওয়া সাংবাদিকরা।

ম্যাচের আগের দিন (১৭ অক্টোবর) বোল্যান্ড পার্কে গিয়ে দেখা যায় মাঠের ক্ষতবিক্ষত চেহারা। মাঠ কর্মীরা কৃত্রিম রং ব্যবহার করে কিছুটা সবুজাভ করার চেষ্টা করছে। শুধু মাঠ নয়,  প্রেসবক্সের অবস্থা আরও করুণ। খেলোয়ড়দের ড্রেসিংরুমের নিচতলায় সাংবাদিকদের বসার ব্যবস্থা করা হয়েছে। সেখানে থেকে ঠিকভাবে দেখার উপায় নেই। একদিকে পিলার, তো আরেকদিকে পেরিমিটার বোর্ড। আবার সামনে খেলোয়াড়দের দাঁড়ানোর জায়গা। ফলে বিপাকে পড়েছেন সাংবাদিকরা।

এই অব্যবস্থাপনার জন্য বাংলাদেশি সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন বোল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী জেমস ফরটুইন। খানিকটা হতাশা নিয়ে তিনি বলেন, আসন্ন গ্লোবাল টি-টোয়েন্টিকে সামনে রেখে গত জুন থেকে সংস্কার কাজ শুরু হয় বোল্যান্ড পার্কের। দুভাগ্যক্রমে বাংলাদেশের সঙ্গে ম্যাচটা পড়ে গেছে সেই সংস্কার কাজের মধ্যে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!