• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ব্যবসা সফল ‘ঢাকা অ্যাটাক’, প্রথম সপ্তাহের আয় ‘সাড়ে তিন কোটি’!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৭, ০৬:০৮ পিএম
ব্যবসা সফল ‘ঢাকা অ্যাটাক’, প্রথম সপ্তাহের আয় ‘সাড়ে তিন কোটি’!

ঢাকা: ব্যবসা সফল হল সময়ের আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। ছবিটি মুক্তির প্রথম সপ্তাহে আয় করেছে ‘সাড়ে তিন কোটি’! যা চলতি বছরের সব রেকর্ড ভেঙ্গেছে। ‘ঢাকা অ্যাটাক’-এর পরিবেশনা সংস্থা অভি কথাচিত্রের সিইও জাহিদ হাসান অভি জানিয়েছেন এই তথ্য।

এরই ধারাবাহিকতায় দ্বিতীয় সপ্তাহে বেড়েছে হলের সংখ্যা। শো বেড়েছে স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকব্লাস্টার সিনেমাসেও।

পরিচালক দীপঙ্কর দীপন জানিয়েছেন, দ্বিতীয় সপ্তাহের প্রথম দিন পেরিয়ে (১৩ অক্টোবর) এসে ছবির আয় একই রয়েছে। কোনও কোনও সিনেপ্লেক্স রেকর্ড পরিমাণ শো বাড়িয়েছে। এরমধ্যে ১৪ অক্টোবর থেকে স্টার সিনেপ্লেক্স ৮টি ও  দিনে ৫টি করে শো প্রদর্শন করছে।

‘ঢাকা অ্যাটাক’কে বলা হচ্ছে দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। বোম নিষ্ক্রিয় ইউনিটের সদস্য, পুলিশ কমিশনার, সোয়াট ও গোয়েন্দা কর্মকর্তা, সাংবাদিক সব ধরনের চরিত্রই আছে ছবিটিতে। অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও পাঁচ কিলোগ্রাম ওজনের হেলমেট। 

এর পরিচালক দীপংকর দীপন দেড় যুগ ধরে নাটক ও ডকুমেন্টারি নির্মাণ করে হাত পাকিয়েছেন। ‘ঢাকা অ্যাটাক’ তার প্রথম ছবি। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো হয়েছে এটি।

 ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র। খলচরিত্রে আছেন অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি তাসকিন রহমানকে।

ছবিটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী ছানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি-হুইলারস লি.।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!