• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্যবসায়ীর হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত!


ঝিনাইদহ প্রতিনিধি সেপ্টেম্বর ১৪, ২০১৭, ০৮:২১ পিএম
ব্যবসায়ীর হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত!

প্রতীকী ছবি

ঝিনাইদহ: অবৈধ বিদ্যুৎ সংযোগ না দেয়ায় ব্যবসায়ীদের হাতে স্কুলের প্রধান শিক্ষক লাঞ্ছিত হওয়ারর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলার কালীগঞ্জ উপজেলার সরকারি ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে প্রবেশ করে প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতাকে তারা লাঞ্ছিত করেন। এদিকে এ ঘটনায় পুলিশ বিলু হোসেন নামে একজনকে আটক করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই স্কুলের পাশে গড়ে তোলা ব্যবসায়িক প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিতে প্রধান শিক্ষকের কাছে যান ব্যবসায়রা। এ সময় প্রধান শিক্ষক তাদের বলে এমপি আনোয়ারুল আজিম আনারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবো। এর কিছুক্ষণ পর বিলুর নেতৃত্বে তিন যুবক প্রধান শিক্ষকের কার্যালয়ে প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে ধাক্কা মেরে ফেলে দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা জানান, বৃহস্পতিবার সকালে বিলু নামে ওই ব্যবসায়ী স্কুলের জমিতে অবৈধভাবে নির্মাণ করা ঘরে বিদ্যুৎ সংযোগ নেয়ার জন্য একটি কাগজ নিয়ে এসে আমাকে স্বাক্ষর করতে বলেন। আমি বেআইনি কাজ করতে পারব না বলে জানিয়ে দিলে সেখান থেকে বেরিয়ে কিছুক্ষণ পর ইয়াসিন ও মনি নামে আরো দুইজনকে নিয়ে এসে অকথ্য ভাষায় গালমন্দ করে।

তিনি আরো জানান, স্কুলের অনুমতি ছাড়াই ওই ব্যভসায়ীরা স্কুলের জমিতে ঘর তুলে অবৈধভাবে ব্যবসা করছে। সেই ব্যবসা প্রতিষ্ঠানে তারা বিদ্যুৎসংযোগ নিতে তাকে চাপ সৃষ্টি করে। বিষয়টি তিনি স্থানীয় এমপিকে জানিয়েছেন বলেও জানান প্রধান শিক্ষক।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বিলু নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!